এক সিনেমায় দুই খান?

বলিউডের ইতিহাসে সবচেয়ে বড় আয়োজনের সিনেমায় দুই তারকা অভিনেতা শাহরুখ খান ও সালমান খানের অভিনয়ের খবর এসেছে ভারতীয় গণমাধ্যমে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2022, 12:34 PM
Updated : 6 July 2022, 12:34 PM

তবে দুই অভিনেতা, পরিচালক কিংবা প্রযোজনা প্রতিষ্ঠানের তরফ থেকে এ খবরের সত্যাসত্য নিশ্চিত করা হয়নি বলে জানিয়েছে এনডিটিভি।

সূত্রের বরাতে পিঙ্কভিলা জানিয়েছে, যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ৬০০ কোটি টাকা বাজেটে শাহরুখ খান ও সালমানকে নিয়ে অ্যাকশনধর্মী সিনেমাটি নির্মিত হবে। সিনেমায় কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করবেন তারা। সিনেমার গল্প লিখছেন আদিত্য চোপড়া; চিত্রনাট্য ও সংলাপও করবেন তিনি।

নাম চূড়ান্ত না হওয়া সেই সিনেমা ২০২৩ সালের শেষভাগে কিংবা ২০২৪ সালের গোড়ার দিকে শুটিংয়ে গড়াবে বলে জানিয়েছে পত্রিকাটি।

খবরটি প্রকাশ্যে আসার পর দুই খানের ভক্তরা উচ্ছ্বাসে ভাসছেন; টুইটারে ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন তারা।

যদিও বিষয়টি এখনও নিশ্চিত হয় না যায়নি; তবুও আশায় বুক বাঁধছেন ভক্তরা।

দুই খানকে প্রথমবার একসঙ্গে দেখা গেছে ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘করণ অর্জুন’ সিনেমায়। ছবিটি বক্সঅফিসে বেশ সাফল্য পেয়েছিল। এরপর ‘জাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে দেখা গেছে তাদের; সঙ্গে ছিলেন মাধুরী দীক্ষিত। পরবর্তীতে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’, ‘জিরো’সহ বেশ কয়েকটি সিনেমায় অতিথির চরিত্রে দেখা গেছে তাদের।

মুক্তির অপেক্ষায় থাকা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায়ও অতিথি হিসেবে থাকবেন সালমান খান, আবার সালমান খানের ‘টাইগার’ সিরিজের তৃতীয় কিস্তিতেও অতিথি হিসেবে থাকছেন শাহরুখ খান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক