মিশন ইম্পসিবল ডেড রেকনিং পার্ট ওয়ানের ট্রেইলার প্রকাশ

ভক্তদের জন্য আবারও ইথান হান্টের ভূমিকায় আবির্ভূত হচ্ছেন হলিউড তারকা টম ক্রুজ। আর এবারের মিশন ইম্পসিবল একটি নয় বরং দুই ভাগে দেখতে হবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2022, 05:35 PM
Updated : 26 June 2022, 05:35 PM

আগেই ঘোষণা করা হয়েছিলো ‘মিশন ইম্পসিবল’ সিরিজের সপ্তম সিনেমাটি দুই অংশে মুক্তি দেওয়া হচ্ছে। এর প্রথম অংশ ‘মিশন ইম্পসিবল ডেড রেকনিং পার্ট ওয়ান’ মুক্তি পাবে ২০২৩ সালের ২৪ জুলাই। আর পার্ট টু মুক্তি পাবে পরের বছর অর্থাৎ ২০২৪ সালে।

তবে এরই মধ্যে নেট দুনিয়ায় চলে এসেছে ‘মিশন ইম্পসিবল ডেড রেকনিং পার্ট ওয়ানে’র ট্রেইলার। ইউটিউবে প্রকাশ করা হয়েছে দুই মিনিট তিন সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ।

শনিবার এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ট্রইলারের প্রথম দৃশ্যে (হেনরি চারনি অভিনীত চরিত্র) ইউজিন কিটরিজ ইথান হান্টকে (টম ক্রুজ) বলছেন, ‘বৃহত্তর গোষ্ঠীর ভালো করার লক্ষ্যে তোমার যে লড়াই তা শেষ হয়ে গেছে।’

ইথানকে উদ্দেশ করে তাকে আরও বলতে দেখা যায়, ‘সত্যকে নিয়ন্ত্রণ করার এটাই আমাদের সুযোগ। আগামী শত বছর ধরে সবার ভালো ও মন্দের ধারণা নিয়ন্ত্রণ করার সুযোগ। তুমি একটি আদর্শকে রক্ষার জন্য লড়ছো যা বাস্তব নয়, কখনোই ছিলো না। তোমাকে একটা পক্ষ নিতে হবে।’ এবং ট্রেইলারে দেখা যায় যে টম ক্রুজ জানেন তিনি কোন পক্ষে যাবেন।

উল্লেখ করার মতো বিষয় হলো দুই মিনিটের এই ট্রেইলারে শুধু এটুকু সংলাপই প্রকাশ করা হয়েছে। বাকি অংশ জুড়ে রয়েছে অসাধারণ সব স্ট্যান্ট আর অ্যাকশনের ছটা। পুরানো সব চরিত্রের ঝলকও রয়েছে সেখানে। এছাড়া নতুন কয়েকটি চরিত্রে ইন্দিরা ভার্মা, পম ক্লেমেনটিফ, এসাই মোরালেসের মতো অভিনেতাদের উপস্থিতিও রয়েছে সেখানে।

প্যারামাউন্ট পিকচার্সের পরিবেশনায় ক্রিস্টোফার ম্যাকুয়ারি পরিচালিত ‘মিশন ইম্পসিবল ডেড রেকনিং’য়ের মূল কাহিনী দর্শকদের কাছ থেকে কঠোর গোপনীতায় আড়াল করে রাখা হয়েছে।

সম্প্রতি ‘টপ গান: ম্যাভরিক’ দিয়ে বক্স অফিসে বাজিমাত করেছেন টম ক্রুজ।

 
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক