অনেকদিন ধরে চরিত্রটি ধারণ করেছি: বুবলী

মুক্তির অপেক্ষায় থাকা ‘তালাশ’ সিনেমায় নায়রা নামে এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী; সিনেমা মুক্তির আগে চরিত্রের সঙ্গে নিজের বোঝাপড়ার কথা জানালেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2022, 09:33 AM
Updated : 15 June 2022, 09:33 AM

শুক্রবার ঢাকাসহ দেশের ৫৩ সিনেমা হলে মুক্তি পাচ্ছে নির্মাতা সৈকত নাসিরের সিনেমা ‘তালাশ’; সিনেমা মুক্তির আগে মঙ্গলবার রাতে রাজধানীর এক হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসেছিলেন সিনেমার অভিনয়শিল্পীরা।

অভিনেত্রী বুবলী বলেন, ‘তালাশ’র নায়রা চরিত্রটি আমার খুব কাছের। আমি অনেকদিন ধরে এই চরিত্রটি নিজের মধ্যে ধারণ করেছি। এটি একটি সমসাময়িক গল্পের সিনেমা। সবার ভালোবাসার সিনেমা।

“যারা প্রেম করেছেন, ভালোবেসেছেন, যারা ভালোবেসে ব্যর্থ কিংবা সফল হয়েছেন কিংবা যারা সংগীতপ্রেমী-তাদের জন্যেই এই সিনেমা। সব ধরণের উপাদান আপনারা ‘তালাশ’-এ পাবেন।”

একজন রকস্টারের গল্পে নির্মিত সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত আদর আজাদ।

তাকে নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আদর আজাদ খুব মন দিয়ে সিনেমাটিতে অভিনয় করেছেন। এরই মধ্যে তার অভিনীত সুমন চরিত্রটি দর্শকদের কাছে পৌঁছে গেছে।”

আদর আজাদ বলেন, “সুমন চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়া চ্যালেঞ্জিং ছিল। কাজের আগে গ্রুমিং করেছি। সহশিল্পী বুবলী অনেক হেল্পফুল। তার সঙ্গে চমৎকার কাজের অভিজ্ঞতা। এই সিনেমা দিয়ে অবশেষে দীর্ঘ প্রতিক্ষার অবসান হচ্ছে, এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। সবাই প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখবেন।”

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক জাকির হোসেন রাজু, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক