এ বছরই বিয়ে করছেন রাশমিকা ও বিজয়?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোণ্ডার বিয়ে নিয়ে চলছে জল্পনা-কল্পনা। এ বছরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কিনা- সেই প্রশ্ন এখন মুখে মুখে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2022, 09:49 AM
Updated : 21 Feb 2022, 09:49 AM

‘পুষ্পা: দ্যা রাইজ’ এর নায়িকা রাশমিকার সঙ্গে বিজয়ের প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছু দিন ধরেই। তবে মুখে কুলুপ এঁটে রয়েছেন দুজনেই। 

শিগগিরই বলিউডে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে এ দুই দক্ষিণী তারকার। সেজন্য এরইমধ্যে তারা স্বপ্নের শহর মুম্বাইয়ে থাকতে শুরু করেছেন।

টাইমস অফ ইন্ডিয়া লিখেছে, বিজয় দেবরকোন্ডা মুম্বাইয়ে তার প্রথম বলিউডি সিনেমা, ‘লাইগার’ এর শুটিং নিয়ে ব্যস্ত। আর রাশমিকাও মুম্বাইয়ে একটি অ্যাপার্টমেন্টে উঠেছেন। ‘মিশন মজনু’ সিনেমা দিয়ে শিগগিরই বলিউডে অভিষেক ঘটছে তার।

তাদের দুজনকে ইদানিং একসঙ্গে ডিনারেও দেখা যাচ্ছে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবর। গত বছরের শেষ দিনটা একসঙ্গে তারা কাটিয়েছেন গোয়ার সৈকতে। সেখান থেকেই স্বাগত জানিয়েছেন নতুন বছরকে।

একসঙ্গে ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ সিনেমায় কাজ করেছেন রাশমিকা ও বিজয়। শোনা যাচ্ছে, এ বছরের শেষ দিকেই গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন তারা।

অবশ্য রাশমিকার দাবি, বিয়ে নিয়ে এখনও কিছু ভাবেননি তিনি। ইন্ডিয়া টুডেকে তিনি বলেছেন, এখনও বিয়ের বয়সই নাকি তার হয়নি।

তবে ভালোবাসার মানুষটি কেমন হওয়া উচিত তা নিয়ে রাশমিকার বক্তব্য, “আমার কাছে মনে হয়, ভালোবাসা তখনই হয় যখন দুজন দুজনকে সম্মান করে, সময় দেয় এবং একে অন্যের সাথে নিরাপদ বোধ করে।“