আবারও জুটি বাঁধছেন অমিতাভ ও দীপিকা

ঋষি কাপুরের জায়গায় অভিনয় করবেন অমিতাভ বচ্চন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2021, 02:07 PM
Updated : 20 March 2021, 02:07 PM

হলিউডের ‘দি ইন্টার্ন’ ছবি অবলম্বনে হিন্দিতে ছবি তৈরির ঘোষণা দেওয়া হয়েছিল গত বছর। ঋষি কাপুর ও দীপিকা পাড়ুকোন অভিনয় করার কথা ছিল। তবে প্রবীণ অভিনেতার আকস্মিক মৃত্যুতে পিছিয়ে যায় ছবির কাজ।

তবে এবার খবর হচ্ছে ঋষি কাপুরের জায়গায় অভিনয় করতে চলেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। আর এই খবর সত্যি হলে অমিতাভ ও দীপিকা একসঙ্গে আবারও পর্দা ভাগাভাগি করতে চলেছেন।

২০১৫ সালে সুজিত সরকারের ‘পিকু’ ছবিতে অমিতাভ ও দীপিকা প্রথম একসঙ্গে অভিনয় করেন। বাবা-মেয়ের চরিত্রে দুই শিল্পীর অভিনয় সাড়া ফেলেছিল দর্শকমহলে।

অমিতাভের কাছের একজনের দেওয়া তথ্য ধরে ভারতীয় গণমাধ্যমের খবর, ‘পা’ খ্যাত অভিনেতাকে এই ছবিতে দীপিকার বিপরীতে আশা করা যাচ্ছে। যদিও ছবির সঙ্গে সংশ্লিষ্ট কেউ খবরটি এখনও নিশ্চিত করেনি।

হিন্দিতে এই ছবি পরিচালনা করবেন ‘বাঁধাই হো’ খ্যাত অমিত শর্মা। তাকে বেছে নেওয়ার কারণ খুব অনায়াসে তিনি জটিল সমস্যার সহজ সমাধান দেখিয়েছেন তার ‘বাঁধাই হো’ ছবিতে।

এই সময়ে শর্মা ব্যস্ত অজয় দেবগন অভিনীত স্পোর্টস বায়োপিক ‘ময়দান’য়ের পরিচালনায়। এই ছবির কাজ শেষ হলেই তিনি হাত দেবেন নতুন ছবির কাজে।

এদিকে অমিতাভ বচ্চন বর্তমানে ‘চেহরে’ ছবির মুক্তি নিয়ে ব্যস্ত। যেখানে আরও অভিনয় করেছেন ইমরান হাশমি, রিয়া চক্রবর্তী ও ক্রিস্টাল ডি’সুজা।

রবার্ট ডি নিরো এবং অ্যানি হ্যাথওয়ে অভিনীত ‘দি ইন্টার্ন’ ছবির কাহিনী আবর্তীত হয়েছে সত্তর বছর বয়স্ক বিপত্মীক হোয়াইটটকারকে ঘিরে, যে কিনা সিদ্ধান্ত নেয় এখনও তার অবসরে যাওয়ার সময় হয়নি। তাই সে জ্যেষ্ঠ ইন্টার্ন হিসেবে আবেদন করেন একটি অনলাইন ফ্যাশন সাইটে কাজ করার জন্য। সেই প্রতিষ্ঠানের প্রধান নারী কর্মকর্তা অস্টিনের সঙ্গে গড়ে ওঠা বন্ধন নিয়েই এগিয়ে যায় ছবির কাহিনী।