নতুন সংসারে দিয়া মির্জা

বলিউড অভিনেত্রী দিয়া মির্জার বিয়ে পরিচালনা করলেন নারী পুরোহিত।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2021, 06:39 AM
Updated : 18 Feb 2021, 06:39 AM

ভারতীয় অভিনেত্রী দিয়া মির্জা সাত পাকে বাঁধা পড়লেন ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে। মুম্বাইতে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এই নায়িকা।

সেই সঙ্গে সবার নজর কেড়ে নিয়েছে অন্যদিকে। আর তা হল বিয়ের অনুষ্ঠান পরিচালনা করছেন একজন নারী পুরোহিত।

সাধারণত বিয়ের আচার-অনুষ্ঠান পরিচালনা করেন পুরুষ পুরোহিত। তবে নতুন জীবনে পা রাখার মুহূর্তে দিয়া মির্জা এই প্রথার মধ্যে দিয়ে না গিয়ে বরং একে-অপরের প্রতি বিশ্বাস, ভালোবাসায় পাশে থাকার অঙ্গীকারবদ্ধ হয়েছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেস জানায়, রীতি অনুযায়ী হয়নি কন্যা সম্প্রদান কিংবা কনকাঞ্জলী। মুম্বাইয়ের খ্যাতনামা নারী পুরোহিত শীলা অট্টা পৌরহিত্যে বৈদিক মতে দিয়া ও বৈভব সাত পাকে নিজেদের বাঁধেন, মালা মদল করেন। আর প্রচলিত ধারার বাইরে এই কাজ করে নতুন উদাহরণ তৈরির জন্য শীলাকে ধন্যবাদও দিয়েছেন দিয়া।

‘থাপ্পড়’ খ্যাত অভিনেত্রী বুধবার তার ইন্সটাগ্রামে লেখেন, “বিয়ের অনুষ্ঠান পরিচালনার জন্য ধন্যবাদ শীলা অট্টা। খুবই গর্ববোধ হচ্ছে, একসঙ্গেই আমরা জেগে উঠতে পারি।”

এরপর তিনি হ্যাশট্যাগ দিয়ে লেখেন ‘রাইজআপ’, ‘জেনারেশন-ইকুয়ালিটি’।

দিয়া মির্জার এটি দ্বিতীয় বিয়ে। ২০১৪ সালে প্রথম সংসার শুরু করেছিলেন বহুদিনের ব্যবসায়িক অংশিদার সহিল সংঘের সঙ্গে। ২০১৯ সালে অগাস্ট মাসে সহিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মির্জা।