হিন্দি ছবিতে সুদীপ্তা চক্রবর্তী

কৌশিক গঙ্গোপাধ্যায়ের প্রথম বলিউড ছবি ‘মনোহর পাণ্ডে’ দিয়েই হিন্দি ছবিতে পা রাখছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2021, 10:14 AM
Updated : 31 Jan 2021, 10:14 AM

সাদামাটা চরিত্রে অভিনয় করে দর্শক হৃদয় জয় করে নেওয়া কলকাতার অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এবার বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন।

হিন্দি বা বলিউড ছবি মানেই যেন গ্ল্যামার। তবে ব্যাতিক্রমও আছে। কলকাতার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় সেই ধারাতেই পড়েন। তাই তার প্রথম হিন্দি ছবিতে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিতে পারেননি অভিনেত্রী সুদীপ্তা।

আনন্দ বাজারের এক সাক্ষাৎকারে তিনি বলেন, “কৌশিকদা হঠাৎ একদিন জানালেন একটা হিন্দি ছবি করছেন। আমি ভালো হিন্দি বলতে পারি বলে আমাকে নিতে চান। সহ-শিল্পীদের নাম শুনে আমি বেশি না ভেবেই রাজি হয়ে যাই।”

একেবারেই অচেনা শুটিং টিমের সঙ্গে কাজ করতে যাচ্ছেন না সুদীপ্তা। জাতীয় পুরস্কার প্রাপ্ত এই পরিচালকের সঙ্গে ‘কেয়ার অফ স্যার’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’ ছবিতে আগেই অভিনয় করেছেন। তাছাড়া ছবির কাজও হচ্ছে কলকাতায়।

সে কারণেই সুদীপ্তা বলেন, “ভাষাটাই শুধু আলাদা। আর তো কিছুই নতুন নয়। কলকাতাতেই কাজ করব। আর কৌশিকদার সঙ্গে কাজ করা মানে নিজের একটা বাড়ি থেকে বেরিয়ে আরেকটা বাড়িতে যাওয়া।”

‘মনোহর পাণ্ডে’তে আরও অভিনয় করছেন সৌরভ শুক্লা, সুপ্রিয়া পাঠক কাপুর, রঘুবীর যাদবদের মতো দক্ষ বলিউড শিল্পীরা। ছবির কাজ এরই মধ্যে শুরু হয়ে গেছে বলে জানান সুদীপ্তা। তিনি শুটিংয়ে যোগ দেবেন ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে।