প্রযোজক প্রিতি অভিনয়ে হৃত্বিক

প্রথমবারের মতো ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন হৃত্বিক রোশান এবং প্রিতি জিনতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2021, 05:53 AM
Updated : 6 Jan 2021, 05:53 AM

‘কোই... মিল গায়া’ ছবির পর থেকে বন্ধুত্বের বন্ধনে একদমই ঢিল পড়েনি বলিউড অভিনেত্রী প্রিতি জিনতা ও অভিনেতা হৃত্বিক রোশানের মধ্যে। আর সেই বন্ধন আরও অটুট হচ্ছে দুজনের একসঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখার মাধ্যমে।

এক সূত্রের বরাত দিয়ে হলিউড-হাঙ্গামা ডটকম জানায়, লকডাউনের কারণে স্বামীর সঙ্গে লস অ্যাঞ্জেলেসে আটকে পড়া প্রিতি জিনতা প্রথমবারের মতো ওয়েব সিরিজের প্রযোজক হিসেবে আবির্ভূত হচ্ছেন। আর সেটাতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন হৃত্বিক রোশান।

গুপ্তচর ভিত্তিক গল্পের জন্য জনপ্রিয় ব্রিটিশ লেখক জন ল’কারের ‘দি নাইট ম্যানেজার’ অবলম্বনে নির্মিত হতে যাওয়া সিরিজটি পরিচালনা করবেন সন্দিপ মদি; যিনি চলচ্চিত্র ‘নিরজা’ ও ওয়েব সিরিজ ‘আরিয়া’ নির্মাণের সময় রাম মাধাভানির সহযোগী হিসেবে কাজ করেছেন।

ডিজনি প্লাস হটস্টার’য়ের জন্য নির্মিতব্য এই ওয়েব সিরিজে হৃত্বিককে নেওয়ার ব্যাপারে প্রিতি জানিয়েছেন, গল্পের কেন্দ্রিয় চরিত্রের জন্য যত রকম স্তর থাকা প্রয়োজন তা নাকি সবই রয়েছে হৃত্বিকের মধ্যে। আর কৃষ খ্যাত অভিনেতা এক্ষেত্রে সরাসরি-ই সম্মতি দিয়েছেন।

সম্প্রতি হৃত্বিক তার ইন্সটাগ্রামে ‘নিউ লুক’য়ের একটা ছবি পোস্ট করে সাড়া ফেলে দেন। ছোট করে চুল কাটা সেই ছবির ক্যাপশানে তিনি লিখেছেন, ‘ব্যাক অন সেট’। তবে সেটা কোনো ছবি না-কি ওয়েব সিরিজের সেট, তা উল্লেখ করেননি।

২০১৯ সালে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ছবির পর হৃত্বিকের আর কোনো ছবি মুক্তি পায়নি।