শাহরুখ খানের নব্য সাজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভাইরাল’ বলিউড অভিনেতা শাহরুখ খানের নতুন সাজের ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2020, 02:37 PM
Updated : 20 Nov 2020, 02:37 PM

অনেকদিন ধরেই ছবির কাজ করছেন না বলিউডের ৫৫ বছর বয়সি অভিনেতা শাহরুখ খান। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য দুবাইতে অবস্থান করছিলেন তিনি।

সম্প্রতি তাকে দেখা গেছে মুম্বাইতে যশ রাজ ফিল্ম স্টুডিওতে যেতে। আর সেখানেই ‘পাপারাজ্জি’ ফটোগ্রাফারদের ক্লিকে বন্দি হন এই অভিনেতা।

ছবিতে দেখা যায় লম্বা চুল, একদিকে বিনুনি করা। যা দেখে ভক্তরা মনে করছেন এটা তার আগামী ছবি ‘পাঠান’য়ের সাজসজ্জার অংশ। আর শাহরুখ খানের ফ্যান পেইজগুলোতে এখন এই ছবি ঘুরছে চরকির মতো।

এই ছবি দেখে ভক্তদের ধারণা ‘পাঠান’ ছবির কাজ শুরু হতে যাচ্ছে। কারণ এর আগে খবরে প্রকাশ এই ছবির কাজ নভেম্বর মাস থেকে শুরু হবে।

শাহরুখ খানকে ২০১৮ সালে ‘জিরো’ ছবির পর আর কোনো ছবিতে দেখা যায়নি।

দুবাইয়ে আইপিল আসরেও এই অভিনেতাকে দেখা গেছে নব্য সাজে। যদিও মাথা ঢাকা ছিল বেগুনি বড় টুপিতে, তবে সেটার নিচে মিলেছে লম্বা চুলের আভাস।

এনডিডিটিভি ডটকম জানায়, যশ রাজ প্রযোজিত ‘পাঠান’ ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন দিপিকা পাড়ুকোন।

বলিউডে দিপিকার যাত্রাই শুরু হয়েছিল শাহরুখের হাত ধরে ২০০৭ সালের ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে। পরে এই জুটির আরও দুটি ছবি মুক্তি পায়, ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’। তিনটি ছবিই ছিল ব্যবসা সফল।

বড় পর্দায় না হলেও ওয়েব মাধ্যমে শাহরুখ খান ব্যস্ত রয়েছেন। সম্প্রতি নেটফ্লিক্সের জন্য প্রযোজনা করেছেন ‘বার্ড অফ ব্লাড’ এবং ‘ক্লাস অফ ’৮৩’। পাশাপাশি ‘বব বিশ্বাস’ ও ‘লাভ হোস্টেল’ নামেও আরও দুটি ছবির জন্য অর্থ লগ্নি করতে যাচ্ছেন তিনি।