দৈত্যদানো মারতে আসছেন মিলা ইয়োভাভিচ

‘জম্বি’ নয় এবার অতিকায় প্রাণী ধ্বংসের মিশন নিয়ে আসছেন মিলা ইয়োভাভিচ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2020, 06:01 AM
Updated : 17 Oct 2020, 06:01 AM

‘রেসিডেন্ট এভিল’ খ্যাত অভিনেত্রী মিলা ইয়োভাভিচ বেশ কয়েক বছর ‘জম্বি’ নিধনে ব্যস্ত ছিলেন। আর এবার ধ্বংস করতে চলেছেন বিশালকায় দৈত্য ও প্রাণীদের।

তবে সেসব দৈত্যরা দুনিয়ার নয়। সেগুলো বসবাস ‘অল্টারনেট ইউনিভার্স’ বা অন্য মহাবিশ্বে। যেখানে মিলা ঘটনাচক্রে স্থানান্তরিত হন।

আর এই ছবির নাম ‘মনস্টার হান্টার’।

ক্যাপকম’য়েল জনপ্রিয় গেইম থেকে তৈরি করা হয়েছে এই ছবির কাহিনি। মজার ব্যাপার হল ‘রেসিডেন্ট এভিল’ ছবির কাহিনিও তৈরি করা হয়েছিল কম্পিউটার গেইম থেকে।

‘মনস্টার হান্টার’ ছবিতে মিলাকে দেখা যাবে ক্যাপ্টেইন আর্টেমিস চরিত্রে। সেসহ তার বাহিনী এক মিশনে গিয়ে অদ্ভূত এক ঝড়ের কবলে পড়ে, পাড়ি জমায় অন্য এক বিশ্বে। সেখানে তাদের মুখোমুখি হতে হয় ভয়ঙ্কর বিশালকায় প্রাণীদের সঙ্গে। আর সেগুলোকে মারার উপায় যেমন জানা নেই তেমনি নিজেদের জগতে তারা কীভাবে ফিরবে সেই পথও তারা জানে না।

ইতিমধ্যেই ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে অনলাইনে। যা সাড়া ফেলেছে কাল্পনিক কাহিনি নির্ভর ছবির ভক্তদের মাঝে।

‘রেসিডেন্ট এভিল’ ও ‘মর্টাল কমব্যাক্ট’ খ্যাত পরিচালক ডব্লিউ.এস. অ্যান্ডারসন এই ছবি নির্মাণ করেছেন।

বিভিন্ন সংবাদ মাধ্যমে আসার খবরে, ছবির ট্রেইলার দেখে অনেক চলচ্চিত্র সমালোচকরা এই ছবিটিকে একই সঙ্গে ‘ম্যাডম্যাক্স: ফিউরি রোড’, ‘রেসিডেন্ট এভিল’ এবং ‘গডজিলা’ ছবির সংমিশ্রণ হিসেবে আখ্যায়ীত করেছেন।

‘মনস্টার হান্টার’ ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। তবে মহামারীর পরিস্থিতির ওপর সেই তারিখও পেছাতে পারে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা টেনসেন্ট পিকচার্স।