মানুষ বউ, ভূত দিদিমার খেল খতম হচ্ছে

শেষ হচ্ছে ‘চুনি-পান্না’ মেগাসিরিয়াল। তবে তার আগেই জানা যাবে চুনির ভবিষ্যত।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2020, 03:27 PM
Updated : 10 Oct 2020, 03:27 PM

আর ভবিষ্যতে চুনির শুধু ছেলেই নয় একটা মেয়েও হবে। আর সেটা ভূত দিদিমা টাইম মেশিনে চড়ে ৪০ বছর সামনে গিয়ে গিয়ে দেখে এসেছেন।

স্টার জলসায় গত বছর নভেম্বর মাস থেকে শুরু হয় অদ্ভূতুড়ে রসাত্মক একটি মেগা সিরিয়াল ‘চুনি পান্না’। ১১ অক্টোবর সেটা শেষ হচ্ছে।

যেখানে দেখানো হয় চুনি নামের এক মেয়ে কোনো ভূত বিশ্বাস করে না। তাই যেকোনো ভূতের বাড়ির খবর পেলেই সে ভূত আবিষ্কার করতে ছুটে যায় সেখানে। অবশেষে নির্বাককে বিয়ের পর যে বাড়িতে এসে থাকা শুরু করে সেখানেই পায় ভূতে সাক্ষাৎ। যে কিনা ওই ভবনের মালিকের স্ত্রী ছিলেন। নাম পান্না।

প্রথমে চুনির সঙ্গে পান্নার বহু ঝগড়া-বিবাদ চলে। তারপর ঘটনা চক্রে তাদের মধ্যে হয় মিল। আর এভাবেই এগোতে থাকে ছবির কাহিনি।

চুনি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে তার ইন্সটাগ্রামে সম্প্রতি অন্তঃসত্ত্বা অবস্থার ছবি দিয়ে হয়েছেন আলোচিত। সেই ছবি তিনি ফেইসবুকেও শেয়ার করেছেন।

আনন্দবাজার পত্রিকা এই ছবির কাহিনি জানতে চাইলে অন্বেষার উত্তর, “আরে এটাই তো চুনি পান্না’র শুটিংয়ের দৃশ্য। কাপড়ের নিচে বালিশ ঢুকিয়ে সাত মাসের গর্ভবতী বানিয়ে শুটিং করানো হয়েছে।”

তো চুনির মেয়ে হিসেবে কে আসছে? প্রশ্নের উত্তরে চুনি ওরফে অন্বেষা বলেন, “পান্না’ই পুনর্জন্ম নেবে আমার মেয়ে হিসেবে। সিরিয়ালে তো তার ডায়লগ আছেই, ‘হাড়ে দুব্বো না গজান পর্যন্ত ছাড়াছাড়ি নেই।”

সিরিয়ালে ছাড়াছাড়ি না হলেও বাস্তবে শেষ হতে যাওয়া ‘চুনি পান্না’ সিরিয়ালের জন্য বেশ মনখারাপ অন্বেষার। আর সেই দুঃখ প্রকাশের মাধ্যম হিসেবে গোলাপে ব্যান্ডেজ লাগিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটা শেয়ার করেছিলেন।

লিখেছিলেন, ‘সব ব্যথা দেখানোর নয়’। সেই পোস্ট থেকে অনেকেই ভেবেছিলেন অন্বেষার বোধ হয় কোনো প্রেম ভেঙেছে।

তবে এই অভিনেত্রী বলেন, “মন ভেঙেছে ঠিকই, প্রেমিক হারানোর ব্যথায় নয় ‘চুনি পান্না’ শেষ হচ্ছে। এতদিন ধরে একসঙ্গে এতজন মানুষ অভিনয় করেছি। একটা পরিবারের মতো হয়ে গেছি। তাদের সঙ্গে আবার কোথায় কীভাবে দেখা হবে কে জানে- সেই দুঃখ তো রয়েছেই।”

তারমানে প্রেম বলে জীবনে এখনও কিছু নেই- এমন প্রশ্নের জবাবে চুনি রুপি অন্বেষা ওই প্রতিবেদনে বলেন, “সেটা এখনও ঠিক করিনি, তবে মনের মানুষ পেলেই বলবো।”

চুনি-পান্না সিরিয়ালে অন্বেষা ছাড়াও অভিনয় করেছেন দেবজ্যোতি দত্ত, ময়না মুখার্জি, তুলিকা বসু প্রমুখ।