সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান আসছে

কারিনা কাপুর খান-সাইফ আলি খানের সংসারে আসছে নতুন অতিথি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2020, 04:38 AM
Updated : 13 August 2020, 06:22 PM

কারিনা-সাইফ দম্পতি বুধবার একসঙ্গে বিবৃতিতে এই খবর নিশ্চিত করে জানায়, “খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবার বড় হতে চলেছে। আমাদের সকল শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের ভালোসার জন্য ধন্যবাদ।”

ছবি: ইন্সটাগ্রাম থেকে।

এই ঘোষণার সূত্র ধরে ইন্ডিয়াটাইমস ডটকম জানায়, সাইফের বোন সোহা আলি খানও এই খবরের সত্যতা ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অভিনন্দন জানিয়েছেন।

তবে এই ঘোষণার আগ থেকেই গুজব রটেছিল। সেটার সূত্র ধরে গত বুধবার কারিনার বাবা রন্ধির কাপুরকে প্রশ্ন করা হলে তিনি হিন্দুস্তান টাইমসকে বলেন, “আমি আশা করি এটা সত্যি। আর সেটা হলে আমি খুবই সুখী হব।”

বলিউডের এই দুই তারকা ‘তাশান’ ছবিতে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন। গাঁটছড়া বাঁধেন ২০১২ সালের অক্টোবর মাসে। আর তাদের ঘরে প্রথম সন্তান তৈমুর জন্ম নেয় ২০১৬ সালের ২০ ডিসেম্বর।

ছবি: ইন্সটাগ্রাম থেকে।

৪৯ বছর বয়সি, ছোট নবাব খ্যাত সাইফ আলি খানের আগের স্ত্রী অম্রিতা সিংয়ের ঘরেও রয়েছে দুই সন্তান, সারা এবং ইব্রাহিম।

‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অভিনয়ের পর কারিনা কাপুরকে আর কোনো ছবিতে দেখা যায়নি। তার পরবর্তী ছবি আমির খানের সঙ্গে ‘লাল সিং চাদ্ধা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিটি হলিউডের টম হ্যাংকসের ছবি ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে নির্মিত।

এদিকে সাইফ আলি খান অ্যামাজন প্রাইমের সঙ্গে মিলে ‘দিল্লি’ শো নিয়ে ব্যস্ত আছেন। এছাড়াও তার অপেক্ষমান ছবির তালিকায় আছে পবন কিরপালানির ছবি ‘ভূত পুলিশ’ এবং ইয়াশ রাজ ফিল্মস’য়ের ব্যানারে কাঙ্ক্ষিত ছবি ‘বান্টি অর বাবলি’র দ্বিতীয় পর্ব।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক