বাপ্পা- তানিয়ার মেয়ের জন্য ‘অন্যরকম’ নতুন জামা

বাপ্পা মজুমদার এবং তানিয়া হোসেনের ঘর আলো করে কয়েক মাস আগেই জন্ম নিয়েছে পিয়েতা নামের পরী। এবার তার প্রথম ঈদ। ঈদে এবার মায়ের কারণেই নতুন পোশাক পেল পিয়েতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2020, 05:53 AM
Updated : 24 May 2020, 05:53 AM

করোনাভাইরাসের কারণে এ বছরের কোনো উৎসবই যেন উৎসব নেই আর। সবাই ঘরে বসে আছেন। সেখান থেকেই জীবনযাপনের নতুন পথে হাঁটা শিখছেন অনেকেই। তারমাঝে একটি হচ্ছে জনসমাগম এড়িয়ে যাওয়া। বা এবিষয়ে সতর্কতা মেনে চলা।

একারণেই হয়ত অনেকের মতো বাপ্পা-তানিয়া জুটিও প্রায় দুই মাসেরও বেশি সময় ধরে সময় কাটাচ্ছেন বাসায়। শিশুকন্যা পিয়েতাও পাচ্ছে বাবা-মায়ের সান্নিধ্য একটু বেশি করেই।

কিন্তু ঈদ বলে কথা। তাই হাজার হোক মায়ের মন! তানিয়ার মন খারাপ ছিল মেয়ের ঈদের জামা কিনতে না পারার কারণে।

শখের চাইতে জীবনের মূল্য অনেক বেশি- একারণে বিপণীবিতানে যাননি। কিন্তু মেয়ের প্রথম ঈদ বলে কথা।

দুঃখ নিয়ে মনের কষ্ট বলেন আরেক অভিনয় শিল্পী নাজনীন হাসান জোয়ার্দার চুমকীর কাছে। চুমকীও চট করে একটি বুদ্ধি দিলেন, তানিয়ার কোনো একটা জামাকে নতুন করে কেটে মেয়ের জন্য তৈরি করা।

তানিয়াও কাজটি করে ফেললেন। নিজের প্রিয় একটি জামাকে কেটে পিয়েতার জন্য তৈরি করলেন। নিজের হাতেই কাজটি সারলেন তিনি। আর তাতে সঙ্গী হলেন বাপ্পা মজুমদার। হয়ে গেল পিয়েতার ঈদের জামা।

এই ঘটনাটি তানিয়া শেয়ার করেন তার সামাজিক মাধ্যমে। এবং উৎসর্গ করেন সকল মায়েদের জন্য। বাতলে দিলেন একটি পন্থাও-  মায়ের পোশাকে শিশুর নতুন ঈদ পোশাক।