টম হ্যাঙ্কসের ভালো খবর

দুই সপ্তাহ অস্ট্রেলিয়াতে কোয়ারেন্টি জীবনের অবসান ঘটিয়ে স্ত্রীসহ দেশে ফিরেছেন টম হ্যাঙ্কস।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2020, 02:17 PM
Updated : 28 March 2020, 02:17 PM

এই মহামারীর সময়ে ছোট একটা ভালো খবরও মনে আশা জাগায়। আর সেই জায়গা থেকে কখনই পিছিয়ে আসননি ‘কাস্ট অ্যাওয়ে’ খ্যাত অভিনেতা টম হ্যাঙ্কস।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি ও তার স্ত্রী সংগীত শিল্পী রিটা উইলসন হাসপাতালে ভর্তি ছিলেন। অবস্থার কোনো অবনতি না হওয়ায় ১৭ মার্চ তাদের ছেড়ে দেওয়া হয়েছিল। তবে তারা ছিলেন ‘সেলফ কোয়ারেন্টিন’ অবস্থায়।

হাসপাতালের উদ্ধৃতি দিয়ে সিএনএন জানায়, এই শিল্পী দম্পতি অস্ট্রেলিয়াতেই ‘সেলফ কোয়ারেন্টিন’য়ে ছিলেন। এলভিস প্রিসলির জীবনী নির্ভর এক সিনেমার শুটিংয়ের জন্য তারা অস্ট্রেলিয়াতে গিয়েছিলেন।

টম হ্যাঙ্কস অভিনীত ‘কাস্ট অ্যাওয়ে’ ছবিতে দ্বীপে আটকা পড়ে একাকী জীবন কাটানোর সেই কাহিনির মতোই কেটেছে এই হলিউড অভিনেতার দিনকাল। তবে ছবির গল্পের মতো একা কাটাতে হয়নি তার কোয়ারেন্টিন জীবন; সঙ্গে ছিলেন স্ত্রী।

কেমন কেটেছে এই অভিনেতার কোয়ারেন্টিন জীবন?

এই বিষয়ে নিজেই গত সপ্তাহে ইন্সটাগ্রামের একটি পোস্টে টম হ্যাঙ্কস লেখেন, “হেই ফোকস’, করোনাভাইরাস ধরা পড়ার পর ‘সেল্ফ আইসোলেইশন’- থাকা অবস্থায় লক্ষণে তেমন কোনো পরিবর্তণ হয়নি। জ্বর নেই।”

আদি আমলের একটি ‘করোনা’ ব্র্যান্ডের টাইপ রাইটারের ছবিও তার ইন্সটাগ্রামে পোস্ট করেন।

আর লেখেন, “কাপড় জামা গুছিয়ে রাখা, বাসন মাজা এবং সোফায় ঘুমিয়ে সময় কেটেছে। খারাপ খবর হচ্ছে আমার স্ত্রী রিটা উইলসন কার্ড খেলে আমাকে পর পর ছয়বার হারিয়েছে। আর আমি শিখেছি রুটিতে কীভাবে ‘ভেগমিট’ জেলি কম পুরু করে মাখাতে হয়। সঙ্গে আমার প্রিয় টাইপ রাইটারটা নিয়ে এসেছিলাম। এটা ব্যবহার করতে খুবই পছন্দ করি। আমরা সবাই একসঙ্গে আছি। মহামারীর ‘কার্ভ’ কমিয়ে আনবই।”

এদিকে রয়টার্স জানায়, অস্ট্রেলিয়ার দুই সপ্তাহের কোয়ারেন্টিন জীবন শেষ করে শুক্রবার টম হ্যাঙ্কস দম্পতি লস অ্যাঞ্জেলেসে ফিরেছেন।