দীপ্ত টিভির দুই ধারাবাহিকের ৩৫০ তম পর্বে পদার্পণ

৩৫০তম পর্বে উত্তীর্ণ হতে যাওয়া ধারাবাহিক দুটি ভালোবাসার আলো-আঁধার ও মান অভিমান। দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় মান অভিমান ও রাত ৯টায় ভালোবাসার আলো-আঁধার প্রচারিত হচ্ছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2020, 04:22 AM
Updated : 27 Feb 2020, 04:22 AM

বৃহস্পতিবার নাটক দুটির ৩৫০তম পর্ব প্রচারিত হবে।

জেন অস্টেন রচিত 'প্রাইড এন্ড প্রেজুডিস’ এর অনুপ্রেরণায় নির্মিত ধারাবাহিক নাটক ‘‌মান-অভিমান‘‌  এর চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। আশিস্ রায় পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক,  ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, আরমান পারভেজ মুরাদ, তানিন তানহা, শেলী আহসান, সানজিদা মিলা, তেরেজা চৈতি, ইমিলা হক, জেবুন্নেসা সোবহান, সুজাত শিমুল, কাজী রাজু, অশোক ব্যাপারীসহ আরো অনেকে। নাটকটিতে দেখা যায় মধ্যবিত্ত পরিবারের  দুই বোন রানু আর বীথিকে একের পর এক পারিবারিক সংকট আর সংঘাতে জড়িয়ে পড়তে হয়। দর্শকনন্দিত ধারাবাহিকটির প্রতি পর্বেই ঘটতে থাকে নানান চমকপ্রদ ঘটনা।

অন্যদিকে দীপ্ত টেলিভিশনের আরেকটি ৩৫০তম পর্বে উত্তীর্ণ হতে যাওয়া ধারাবাহিক 'ভালোবাসার আলো-আঁধার'। ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও কলিন রড্রিকের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল । অভিনয় করেছেন  সুষমা সরকার, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, অরুনা বিশ্বাস, আবুল কাশেম, মিলি মুন্সী, স্বাগতা, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনা আরো অনেকে। একলা মায়ের জয় পরাজয়ের এই গল্পে দেখা যায় নিজের ছেলেকে নিয়ে জীবনের সাথে যুদ্ধ করতে থাকা নন্দিনীকে। তবে নাটকটিতে এই চরিত্রটির অভিনয়শিল্পী এবার বদলে যাচ্ছে। শুরু হচ্ছে নতুন নন্দিনীর পথচলা।