আবহসংগীত ছাড়াই সেন্সরে ‘বিশ্বসুন্দরী’

আবহসংগীত ও দুইটি ‍দৃশ্যের ডাবিং ছাড়াই জমা দেওয়ায় প্রথম দফায় সেন্সরে আটকে গেলে নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2019, 03:15 PM
Updated : 21 Dec 2019, 03:15 PM

আবহসংগীত ও ডাবিং যুক্ত করে চলচ্চিত্রের ‘রিভাইজ’ কপি পাঠানোর জন্য ৭ ডিসেম্বর প্রযোজক ও পরিচালক বরাবর চিঠি পাঠানো হয়েছে বলে গ্লিটজকে জানান সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবীর।

চিঠি পাওয়ার কথা স্বীকার করে চয়নিকা চৌধুরী গ্লিটজকে জানান, কাজগুলো রোববার দুপুরের মধ্যেই সমাপ্ত করে সোমবারের মধ্যেই ‘রিভাইজ’ কপি জমা দেবেন।

তার দাবি, আবহসংগীত ও ডাবিংয়ের সমস্যা ছাড়া তার চলচ্চিত্রের কোনো দৃশ্য কাটছে না সেন্সর বোর্ড।

চলচ্চিত্রটির আবহসংগীতের দায়িত্বে আছেন সুরকার ও সংগীত পরিচালক ইমন সাহা। ছবিটি সেন্সর বোর্ডে ছবিটি জমা দেওয়ার আগে ‘আবহসংগীত হাতে না পাওয়ায়’ তা চলচ্চিত্রে ‍যুক্ত করতে পারেননি বলে জানান চয়নিকা।

“আমেরিকায় ম্যাক লাপটপে মিউজিকটা করেছিল ইমন সাহা। …দেশে এসে ম্যাকটা খুলতে পারছে না; মিউজিকটা বের করতে পারছে না। পরে কিছু মিউজিক এখানেও হয়েছে। ও আমাকে ৮৫% মিউজিক গতকাল দিয়েছে। বাকিটা আজকে সন্ধ্যার মধ্যে দিচ্ছে। এটা আমি কালকের মধ্যে বসে ঠিক করে ফেলব। পরশু জমা দেবো।”

‘রিভাইজ’ কপি পাওয়ার ছবিটি আবারও সেন্সর বোর্ডের সদস্যরা দেখে ছাড়পত্রের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান নিজামুল কবীর।

১৩ ডিসেম্বর চলচ্চিত্রটি মুক্তির ঘোষণা দিলেও সেন্সরে জটিলতার কবলে এখনই নতুন করে মুক্তির তারিখ ঘোষণা করতে চান না নির্মাতা। সেন্সর পাওয়ার পর মুক্তির তারিখ নিয়ে পরিকল্পনার করবেন বলে জানালেন।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের প্রযোজনায় নির্মিত এ চলচ্চিত্রে অভিনয় করেছেন পরীমনি, সিয়াম আহমেদ, আলমগীর. চম্পাসহ আরও অনেকে।