ফেব্রুয়ারিজুড়ে আইফ্লিক্সে ‘উষ্ণতার নতুন গল্প’

ভাষা ও ভালোবাসার মাস ফেব্রুয়ারিজুড়ে ‘উষ্ণতার নতুন গল্প’ শীর্ষক ৪টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আনছে আইফ্লিক্স।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2019, 10:48 AM
Updated : 7 Feb 2019, 10:48 AM

বৃহস্পতিবার দুপুর ১টায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

আয়োজকরা জানান, বেঙ্গল ক্লাসিক টি’র পরিবেশনায় স্বল্পদৈর্ঘ্যগুলো নির্মাণ করেছেন রেদওয়ান রনি, আশফাক নিপুণ, আর বি প্রিতম ও ভিকি জাহেদ।

প্রত্যেক বৃহস্পতিবার রাত ৯টায় আইফ্লিক্সে চলচ্চিত্রগুলো প্রকাশ করা হবে। বৃহস্পতিবার প্রকাশ করা হবে ভিকি জাহেদের ‘সুগার’। পরের বৃহস্পতিবার থাকছে আশফাক নিপুনের ‘টি-স্টল’, এতে অভিনয় করেছেন সাবিলা নূর ও ইয়াশ রোহান।

তৃতীয় বৃহস্পতিবার প্রকাশ করা হবে বি প্রিতমের ‘ভয়’; অভিনয় করেছেন সাফা কবির, বায়েজিদ। সবশেষে প্রচার হবে রেদোয়ান রনির ‘ব্লাড-রোজ’; এতে অভিনয় করেছেন মিথিলা, ইরেশ যাকের, মাসুমা রহমান নাবিলা।

চলচ্চিত্রগুলো গ্রাহকরা বিনামূল্যে দেখতে পারবেন বলে জানিয়েছে আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম।

তিনি বলেন, “বরাবরই আমরা চেষ্টা করছি দেশীয় কন্টেন্টের সেরাটা দিতে। আমরা বিগত একবছর যাবত আইফ্লিক্স অরিজিনাল বানাচ্ছি ও আমরা এখন নতুন এবং প্রাসঙ্গিক সব কন্টেন্ট দিতে চাই যা দর্শকরা যে কোনো সময় চাইলে যেকোনো জায়গা থেকে অনলাইনে উপভোগ করতে পারবে।”

অনুষ্ঠানে সিটি গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) জাফর উদ্দিন সিদ্দিকী বলেন, “আইফ্লিক্স লোকাল কনটেন্ট নিয়ে কাজ করছে। আইফ্লিক্সকে ধন্যবাদ চমৎকার এই উদ্যোগ ও সহযোগিতার জন্য। আশা করি আমাদের দর্শকেরাও এই আয়োজন উপভোগ করবে।”

‘ব্ল্যাড-রোজ’র নির্মাতা রেদোয়ান রনি বলেন, “গল্পটা আমাকে মুগ্ধ করেছে। গল্পটা শোনার পর থেকে বাকি গল্পগুলো বাদ দিয়েছে। কাজটা করতে গিয়ে আর্টিস্টরা খুব সহযোগিতা করেছেন। আশা করছি দর্শকদের ভালো লাগবে।”

ব্ল্যাড-রোজ’র মধ্য দিয়ে প্রচলিত গদবাঁধা চরিত্রের বাইরে দর্শকদের সামনে আসছেন বলে জানালেন মিথিলা।

তিনি বলেন, “এতে ভিন্নভাবে আমাকে উপস্থাপন করা হজয়ে। সবসময় যে ধরনের চরিত্র করি যেমন- প্রেমে পড়ে, কান্না-কাটি করি- সেসবের বাইরে ছিল চরিত্রটি। খুবই অন্যরকম কাজ; খুব ভালোবেসে করেছি।”

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি গ্রুপের মার্কেটিং ম্যানেজার ফারজানুল হক, নাবিলা, সাবিলা, ইয়াশ রোহান, সাফা কবির,এলিটা করিম, আশফাক নিপুণ, ইরেশ যাকেরসহ আরো অনেকে।