বছর সেরা বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব

দেশীয় বিজ্ঞাপনের সর্বোচ্চ সম্মানসূচক অ্যাওয়ার্ড ‘৮ম কমওয়ার্ড ২০১৮’ এ বছরের সেরা নির্মাতা নির্বাচিত হয়েছেন আদনান আল রাজীব ও সেরা প্রোডাকশন হাউজ হিসেবে নির্বাচিত হয়েছে রানআউট ফিল্মস।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2018, 02:33 PM
Updated : 10 Sept 2018, 02:33 PM

৮ সেপ্টেম্বর হোটেল লা মেরিডিয়ানে বিশাল এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত এই অনুষ্ঠানে আদনান আল রাজীবের হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়।

২০১৮ সালে নির্মিত আলোচিত গ্রামীনফোনের ফোরজি বিজ্ঞাপন ও বাংলালিংক ফোরজি বিজ্ঞাপন নির্মানের অসামান্য কৃতিত্বের জন্য যথাক্রমে গ্রাঁ প্রি ও সিল্ভার অ্যাওয়ার্ড-এ ভূষিত হন রাজীব।

এ বিষয়ে তিনি বলেন, “পুরস্কারপ্রাপ্তি সবসময়েই উৎসাহ ব্যাঞ্জক, তবে এটা আরো চ্যালেঞ্জ বাড়িয়ে দেয়। আশা করছি সামনের দিনে বিজ্ঞাপনী সংস্থা থেকে আরো অসাধারণ কোন স্ক্রিপ্ট পাবো যা আমার কাজে নতুন মাত্রা যোগ করবে। সংশ্লিষ্ট সকল এজেন্সি (গ্রে, এশিয়াটিক) ও ব্র্যান্ড (গ্রামীনফোন, বাংলালিংক) কে ধন্যবাদ আমাদের উপর আস্থা রাখার জন্য।

প্রসঙ্গত, গত বছর ছবিয়াল রিইউনিয়ন উপলক্ষে এ নির্মাতার নাটক ‘বিকেল বেলার পাখি’ তুমুল জনপ্রিয়তা পায়। চলতিবছর ঈদ উল আযহায় তার গল্পভাবনায় নির্মিত হয়েছে রেদোয়ান রনি নির্মিত ‘পাতা ঝরার দিন’।