যে পথে হেঁটেছিলাম তার জন্য অপরাধবোধ হচ্ছে: সানি লিওনি

ওয়েব সিরিজের আকারে সানি লিওনির জীবনের অজানা তথ্য নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। সামাজিক মাধ্যমে শুটিং শুরুর ছবি পোস্ট করেছেন তিনি।পরিচয় করালেন ছোটোবেলার সানির সঙ্গে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2018, 07:14 AM
Updated : 8 May 2018, 10:12 AM

প্রাপ্তবয়স্কদের ছবি থেকে মডেল অভিনেত্রী হিসেবে বলিউডে নিজের জায়গা করে নেওয়া। ক্যারিয়ারে লম্বা পথ পাড়ি দিয়েছেন সানি লিওনি। তার জীবনের না-বলা-গল্প নিয়ে শুরু হল করেনজিত কউর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওনি’র শুটিং।

পর্ণতারকা হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করার কারণে সানির মধ্যে হয়তো কোনও 'অপরাধ বোধ' কাজ করে। নইলে হঠাৎ তিনি এরকম লিখবেন কেন?

সামাজিক মাধ্যমে শুটিংয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে সানি লিখেছেন, “অপরাধ বোধ!!! যে পথে আমি হেঁটেছি তার জন্য”।

 

হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, অনলাইন প্ল্যাটফর্ম জি-ফাইভ-এর জন্য সানির জীবন নিয়ে ওয়েব সিরিজটি নির্মাণ করছেন 'তেরে বিন লাদেন: ডেড অর অ্যালাইভ'-এর পরিচালক অভিষেক শর্মা।

ছবিটিতে সানি নিজেই করবেন তার চরিত্র। যদিও তার স্বামীর চরিত্রে দেখা যাবে না বাস্তবে তার স্বামী ড্যানিয়েল ওয়েবারকে। তার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণ আফ্রিকার অভিনেতা মার্ক বাকনর।

 

সানির ছোটোবেলার চরিত্রে যে কিশোরী অভিনয় করছে, সেই রাইসা এক্স-এর ছবি পোস্ট করেছেন সানি।

 

এর আগে সানি লিওনির উপর একটি তথ্যচিত্র নির্মিত হয়েছিল। 'মোস্টলি সানি, পার্টলি ক্লাউডি' নামের তথ্যচিত্রটির পরিচালক ছিলেন কানাডার আলোকচিত্রী দিলীপ মেহতা।