স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তুমি’

তরুণ অভিনেতা ও নির্মাতা আর এ রাহুলের রচনা ও পরিচালনায় প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তুমি’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2018, 11:40 AM
Updated : 16 Feb 2018, 11:40 AM

চলচ্চিত্রের গল্পে দেখা যাবে, জান্নাতকে প্রথম দেখায় ভালোবেসে ফেলে রাহুল। জান্নাতের মনেও রাহুলের জন্য ভালোবাসা দোলা দেয় কিন্তু পারিবারিকভাবে জান্নাতের বিয়ে ঠিক করা আছে প্রতিষ্ঠিত এক ছেলের সঙ্গে।

ওদের ভালোবাসা, এক পলকের দেখা, আলতো ছুঁয়ে দেওয়ার শিহরণগুলো দু'জনকে ভাবায় কিন্তু জান্নাত ভালোবাসতে গিয়েও পরিবারের কথা ভেবে, ভয়ে রাহুলকে ভালোবাসতে পারে না।

রাহুল জান্নাতের জন্য সারাজীবন অপেক্ষা করতে চায় কিন্তু জান্নাত ভালোবাসার পরীক্ষা নিতে মাত্র ১০০ দিন রাহুলকে জান্নাতের জন্য অপেক্ষা করে দেখাতে বলে ।

এই ১০০ দিনের মধ্যে রাহুলের কাছে যদি জান্নাত ফিরে আসে তবে পারিবারিক সম্পর্ক ছিন্ন করেই আসবে আর যদি না ফিরে আসে তাহলে জান্নাতকে যেন চিরদিনের জন্য রাহুল ভুলে যায়।

নির্মাতা আর এ রাহুল জানিয়েছেন, ভালোবাসা দিবসে চলচ্চিত্রটির ট্রেইলার ইউটিউব ও ফেইসবুকে ছাড়া হয়েছে। আগামী ২০ ফেব্রুয়ারি ‘র ভিশন’ নামে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে চলচ্চিত্রটি।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আর এ রাহুল, মাহমুদা আক্তার, সাইফ জোয়ার্দার, রিয়াজ রাজ, আফরিন নিশি, রাজীবসহ আরো অনেকে।