‘রেস-থ্রি’তে সালমানের সঙ্গে যোগ দিলেন অনিল

মুক্তির আগে থেকেই আলোচনায় ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি ‘রেস- থ্রি’। এ সিনেমায় ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির নতুন মুখ সালমান খানের সঙ্গে আগেই দুই সিরিজ মাতানো অনিল কাপুরকেও দেখা যাবে পর্দা ভাগাভাগি করতে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2017, 03:40 PM
Updated : 8 Dec 2017, 04:03 PM

জনপ্রিয় অ্যাকশন থ্রিলার ‘রেস’ ও ‘রেস-টু’তে দর্শকমাৎ করেছিলেন সাইফ আলী খান ও অনিল কাপুর। তবে দীর্ঘদিন ধরেই ‘রেস’ ফ্র্যাঞ্চাইজিতে সালমান খানকে যুক্ত করতে চাইছিলেন প্রযোজক রমেশ এস. তাওরানি।

তারই ধারাবাহিকতায় এবারে ‘রেস-থ্রি’র প্রধান চরিত্রে দেখা যাবে ‘ভাইজান’কে। তবে কি আগেই দুই সিরিজের প্রধান অভিনেতা সাইফ আলী খান ও অনিল কাপুর বাদ পড়বেন নতুন সিনেমায়? এতদিন এ প্রশ্নই ঘুরছিল দর্শকমনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি টুইটারে অনিল কাপুর ও প্রযোজক রমেশ এস. তাওরানির সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেছেন ‘ভাইজান’। ছবির ক্যাপশনে ‘রেস-থ্রি’তে অনিল কাপুরের যোগদানের বিষয়টি নিশ্চিত করে সালমান খান লিখেছেন, “একে পেয়ে ‘রেস-থ্রি’র কাস্ট হয়েছে আরও ‘ঝাক্কাস’!”

রেমো ডি’জুসা পরিচালিত ‘রেস-থ্রি’তে পুলিশ অফিসার রবার্ট ডি’কস্তার কমেডি চরিত্রে আবারও বাজিমাৎ করতে চলেছেন অনিল কাপুর। এছাড়াও এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল, সাকিব সলিম, ডেইজি শাহ, পূজা হেডজ প্রমুখ।

এ সিনেমায় ধূর্ত ব্যবসায়ী রণবীর সিং ওরফে ‘রনি’ চরিত্রে দেখা যাবে সালমান খানকে। আগের দুই সিরিজে এ চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ আলী খান। সাইফের চরিত্রে নতুন কী খেল দেখান ‘ভাইজান’ সেটিই এখন দেখার বিষয়!