আসছে ‘ডিটেকটিভ লাভলু’

বাংলাঢোলের প্রযোজনায় নির্মিত হলো ডিটেকটিভ সিরিজ ‘ডিটেকটিভ লাভলু’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2017, 02:15 PM
Updated : 6 Dec 2017, 02:15 PM

শুধু টেলিভিশনের জন্যই নয়, অন্তর্জালের জন্যও নিয়মিত নির্মিত হচ্ছে নাটক। তারই ধারাবাহিকতায় নির্মিত হলো ডিটেকটিভ সিরিজ ‘ডিটেকটিভ লাভলু’। এর কাহিনিকার ও পরিচালক সাকিব রায়হান।

রহস্য কাহিনিটি পর্দায় তুলে ধরছেন জনপ্রিয় অভিনেতা আজাদ আবুল কালাম। গোয়েন্দা লাভলুর চরিত্রে দেখা যাবে তাকে।

সিরিজটি নিয়ে অভিনেতা আজাদ আবুল কালাম বলেন, “একজন প্রাইভেট ডিটেকটিভের চরিত্রে অভিনয় করেছি। কনটেইন্ট পুরোপুরি মৌলিক মনে হয়েছে। পুরনো বা প্রতিষ্ঠিত কোনো গল্পের সঙ্গে এর সাদৃশ্য পাওয়া যাবে না। সব মিলিয়ে এটি নতুন স্বাদ দেবে।”

তিনি আরও বলেন, “এ মুহূর্তে বিভিন্ন টেলিভিশনে আমার চারটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এবার যুক্ত হলো ‘ডিটেকটিভ লাভলু’। তবে এটি টিভি চ্যানেলের জন্য নয়। টিভি চ্যানেলের পাশাপাশি অন্যান্য মাধ্যমেও যে নাটক প্রচার হচ্ছে, এটি বেশ ইতিবাচক ব্যাপার।”

‘ডিটেকটিভ লাভলু’ খুব শিগ্গির উন্মুক্ত করা হবে দেশের অন্যতম দুটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবি স্ক্রিন ও এয়ারটেল স্ক্রিনে।

নির্মাতা সাকিব রায়হান জানান, প্রতি তিন এপিসোডে দেখানো হবে পৃথক গল্প। মূল চরিত্রগুলোর রদবদল ছাড়াই পর্বগুলোতে রহস্য উন্মোচন করা হবে। প্রথম গল্পটির নাম ‘সাঁতার’। এরপর থাকবে ‘জমিদার বাড়ি’, ‘অপহরণ’ প্রভৃতি।

‘ডিটেকটিভ লাভলু’ নিয়ে উচ্ছ্বসিত সাকিব রায়হান বলেন, “বাংলাদেশের প্রেক্ষাপটে সিরিয়াস মৌলিক গল্প নিয়ে এর আগে খুব কমই ডিটেকটিভ ফিকশন তৈরি হয়েছে। এই দিক দিয়ে আমাদের সিরিজটিতে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন।

প্রধান চরিত্রে আজাদ আবুল কালামসহ অন্যদের অভিনয় সবার কাছে উপভোগ্য মনে হবে। সব মিলিয়ে টানটান উত্তেজনার কিছু গল্প তুলে ধরেছি আমরা।”

আজাদ আবুল কালামের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, শাহরিয়ার সজীব, শামীম, শুভ আমিন, সাব্বির, অর্ণব, তানিন তানহা, সামউন কবীর প্রমুখ ।