‘রজনী স্যারের চরিত্রে নিজেকে চিন্তাই করতে পারিনি’

মুক্তি প্রতীক্ষিত তামিল সিনেমা ‘টু পয়েন্ট জিরো’তে রজনীকান্তের বদলে প্রস্তাব করা হয়েছিলো আমির খানকে- সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই বললেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2017, 02:48 PM
Updated : 20 Oct 2017, 02:48 PM

‘দঙ্গল’ দিয়ে ভারতের পাশাপাশি চীন ও হংকং-এর বাজার মাতিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। অন্যদিকে ২০১০ সালের তামিল সিনেমা ‘এন্থিরান’-এ প্রেমিক রোবট চরিত্রে বাজিমাৎ করেছিলেন রজনীকান্ত।

এ ছবির সিকুয়্যাল ‘টু পয়েন্ট জিরো’তেও প্রধান আকর্ষণ রজনীকান্ত অভিনীত রোবট ‘চিট্টি’ চরিত্রটি। এ ছবিতে রজনীকান্তের বিকল্প হিসেবে অন্য কাউকে চিন্তাই করতে পারেন না তামিল দর্শক!

তবে আমির খান জানান রজনীকান্ত নয়, ‘টু পয়েন্ট জিরো’তে চিট্টি চরিত্রটির জন্য তাকেই প্রস্তাব করেছিলেন পরিচালক শঙ্কর।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি সেলিব্রেটি চ্যাট শো ‘বলিউড বিজনেজ’-এ উপস্থাপক কোমল নাহতাকে দেওয়া সাক্ষতকারে আমির বলেন, “অনেকেই এটা জানেন না যে রজনীকান্তের পরবর্তী সিনেমা ‘টু পয়েন্ট জিরো’র জন্য আমাকে প্রস্তাব করেছিলেন পরিচালক শঙ্কর। সিনেমার গল্প ও চিত্রনাট্য পড়েই আমি বুঝেছিলাম এটা অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। কিন্তু নিজেকে কোনোভাবেই রজনী স্যারের চরিত্রে চিন্তাই করতে পারিনি।”

আমির আরও বলে,“সে সময় শরীর ভালো যাচ্ছিল না রজনীকান্তের। তাই এ চরিত্রটি করার জন্য তিনি নিজেই আমাকে ফোন করে অনুরোধ করেছিলেন। কিন্তু আমার মনে হয়েছে আমি যত ভালোই করি না কেন, কখনোই তার কাছাকাছি যেতে পারবো না। তাই এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।”

‘টু পয়েন্ট জিরো’তে মূল ভূমিকায় রজনীকান্তের পাশাপাশি আরও অভিনয় করছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও অ্যামি জ্যাকসন। ২০১৮ সালের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

সম্প্রতি মুক্তি পেয়েছে আমির খানের নতুন সিনেমা ‘সিক্রেট সুপারস্টার’। এতে শক্তি কুমার নামের এক দুঃশ্চরিত্র মিউজিক কম্পোজারের ভূমিকায় দেখা গেছে তাকে। সামনেই আসছে তার নতুন ছবি ‘ঠগস অফ হিন্দোস্তান’।