বিব্রতকর পরিস্থিতিতে মিলন

৬ অক্টোবর অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলনের ‘ইমো’অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। তারপর থেকেই একের পর এক বিব্রতকর ঘটনার মুখোমুখি হচ্ছেন এ অভিনেতা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2017, 11:01 AM
Updated : 19 Oct 2017, 11:01 AM

তিনি বলেন, “আমার পরিচিত একজনের নাম্বার থেকে প্রথমে একটি ম্যাসেজ আসে। সেখানে লেখা ছিল ‘ভাই, আমি একটি ইমো অ্যাকাউন্ট খুলেছি, কিন্তু কোনো একভাবে আপনার ফোনে আমার কোড নাম্বারটি চলে গিয়েছে। আমাকে একটু কোড নাম্বারটা পাঠাবেন?’ আমি তো কোড নাম্বার পাঠিয়ে দিয়েছি। এর কিছুক্ষন পরেই দেখি আমার ইমো অ্যাকাউন্টটি হ্যাকড হয়ে গিয়েছে।”

ঘটনার সঙ্গে সঙ্গে যদিও বিষয়টি মিলন টের পান নি। পরক্ষনে বুঝতে পারলেন তার নাম্বার দিয়ে ওই ফোন থেকে একটি অ্যাকাউন্ট খোলা হয়েছে। এরপর হিসেব অনুযায়ী মিলনের নাম্বারেই ম্যাসেজ এসেছে। যে নাম্বার থেকে কোড নাম্বার চেয়ে ম্যাসেজটি আসে তার আইডিটিও হ্যাকড করা হয়েছে আরও আগেই।

এরপর যা ঘটছে তা আরও ভয়াবহ। মিলন বলেন, “আমার অ্যাকাউন্ট থেকে সে মেয়েদের নক করতেছে। আর নানারকম উল্টাপাল্টা কথা বলতেছে। কারণ যারা আমার সম্পর্কে জানেন, তাদের কাছে বিষয়টি তো শুরুতেই খটকা লেগে যাচ্ছে। আর এমনকি আমার স্ত্রীকেও সে ডিস্টার্ব করতেছে। সে তাকে বলতেছে, ‘তোমার নামটা তো ভুলে গিয়েছি..., তোমার কিছু ছবি পাঠাও, দেখি।”

‘ইমো’ অ্যাকাউন্টটি হ্যাক হওয়ার পর খুব বিব্রতকর পরিস্থিতির মধ্যে এ অভিনেতা বলেছেন, তার ‘ইমো’ অ্যাকাউন্ট থেকে কাউকে যদি বাজে ম্যাসেজ কিংবা অশ্লীল ছবি পাঠানো হয় তাহলে কেউ যেন বিভ্রান্ত না হয়। আইডিটি ফিরে পাওয়ার জন্য মিলন ইতিমধ্যে চেষ্টা শুরু করে দিয়েছেন। 

প্রায় একযুগ পর আনিসুর রহমান মিলন ও মোশাররফ করিম একসঙ্গে ‘ফালতু’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। কিছুদিন আগে মিলন চুক্তিবদ্ধ হয়েছেন।

ওয়াজেদ আলী সুমন ‘ফালতু’ ছবিটি পরিচালনা করবেন। ছবির শুটিং শুরু হবে মার্চ মাসে। এ ছবিতে মাহিয়া মাহির অভিনয় করার কথা ছিল। পরে যদিও তিনি এ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন।

টপি খান প্রযোজনা করছেন ছবিটি। চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটিতে নায়িকা চরিত্রে কারা অভিনয় করবেন, তা জানা যায়নি।

ছোটপর্দার দাপুটে দুই অভিনেতা মিলন কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায়। মিলন এরই মধ্যে শুটিং-ডাবিং শেষ করেছেন ‘স্বপ্নবাড়ি’ ও ‘আলতাবানু’র। এ ছাড়া তার হাতে আছে ‘টার্গেট’ নামের আরও একটি ছবি।