আবারো বিজ্ঞাপনে পিয়া

প্রাণ আরএফলের ডায়মন্ড জগের বিজ্ঞাপচিত্রে মডেলিং করেছেন আন্তর্জাতিক খ্যাতিমান মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 June 2017, 11:47 AM
Updated : 8 June 2017, 11:47 AM

কেরিয়ারের শুরু থেকেই একজন র‌্যাম্প মডেল হিসেবে সকলের কাছে পরিচিত মুখ জান্নাতুল ফেরদৌস পিয়া। এবার আবারো একটি ভিন্ন গল্পের বিজ্ঞাপনচিত্রে মডেলিং করেছেন তিনি।

এ প্রসঙ্গে গ্লিটজকে পিয়া বলেন,“কেরিয়ারের শুরু থেকেই উপস্থাপনা, মডেলিং ও অভিনয় সবক্ষেত্রেই যখন আমার কাছে ভালো কাজের প্রস্তাবগুলো আসে এবং সবদিক থেকে যখন ব্যাটেবলে মিলে যায়, তখনই কেবল আমি সেই কাজগুলো করেছি। প্রাণ আরএফলের ডায়মন্ড জগের বিজ্ঞাপনের কাজটি খুব ভালো। তাই এই বিজ্ঞাপনের কাজটিও করা হলো। তবে শুধু এইটুকু বলতে চাই কাজটি খুবই ভালো হয়েছে। বহুদিন পরে আবারো দর্শকরা আমাকে এই বিজ্ঞাপনচিত্রে পুরোদস্তুর ভিন্নরূপে দেখতে পাবেন।”

হোয়াইট ব্যালেন্স এর ব্যানারে বিজ্ঞাপনটির নির্দেশনা দিয়েছেন এস এম সালাউদ্দিন।

র‌্যাম্প মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করা জান্নাতুল ফেরদৌস পিয়া ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব বিজয়ী হন। বিশ্বের অন্যতম জনপ্রিয় ভোগ ম্যাগাজিনের ২০১৬ সালে ভারতীয় সংস্করণের অক্টোবর সংখ্যায় ‘কাভার র্গাল’ও হয়েছিলেন বাংলাদেশি এই মডেল ও অভিনেত্রী। তিনিই প্রথম কোনো বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক মানের এই ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়েছিলেন। ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ খেতাবও জয় করেছেন তিনি। এছাড়াও হেঁটেছেন দক্ষিণ কোরিয়ার রেড কার্পেটেও।

মডেলিংয়ের পাশাপাশি ঢালিউডেও নিজের কাজের ছাপ রেখেছেন পিয়া। রেদওয়ান রনির ‘চোরাবালি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে  অভিষিক্ত হন তিনি। এরপরে তিনি রিকিয়া মাসুদোর ‘স্টোরি অব সামারা’ এবং আশিকুর রহমানের ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমায় অভিনয় করেন।

এছাড়াও বাংলাদেশ ও ভারতের ছিটমহলের নাগরিকদের দুঃখ-দুর্দশা, জীবনপ্রবাহের টানাপোড়েন নিয়ে নির্মিত ‘ছিটমহল’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। এইচ আর হাবিব পরিচালিত সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়।