জমকালো রিসেপশন সারলেন কারিশমা’র সাবেক স্বামী

সাদামাটাভাবে বিয়ের পর্ব সারার পর এবার নিউইয়র্কে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা উদযাপন করলেন কারিশমা কাপুরের সাবেক স্বামী সঞ্জয় কাপুর ও তার স্ত্রী মডেল প্রিয়া সচদেব।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 12:04 PM
Updated : 20 April 2017, 12:04 PM

১৩ এপ্রিল, বৃহস্পতিবার দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসেন কারিশমা কাপুরের সাবেক স্বামী ও ব্যবসায়ী সঞ্জয় কাপুর। কনে প্রিয়া সচদেব পেশায় একজন মডেল। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পাঠ চুকিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন সঞ্জয়-প্রিয়া। সে সময়েই জানা যায় শিগগিরই নিউইয়র্কে হতে চলেছে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, প্রিয়া’র সঙ্গে নিউইয়র্কেই প্রথম পরিচয় হয় সঞ্জয়-এর। সে কারণেই রিসেপশন অনুষ্ঠানটি সেখানেই করার সিদ্ধান্ত নেন এ জুটি। অনুষ্ঠানে দু’পক্ষের খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা ছাড়া আর কেউ দাওয়াত পাননি। অনুষ্ঠানে আয়োজনের কোনো কমতি না রাখলেও বিয়ের ব্যাপারটি নিয়ে খুব একটা হৈচৈ হোক তা চাননি সঞ্জয়।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সঞ্জয়-প্রিয়ার রিসেপশনের ছবি। এতে ছাইরঙা সিল্ক-সুট্যে সুদর্শন সঞ্জয়ের পাশে সাদা ও সোনালির নকশা করা পোশাকে কনে প্রিয়াকে লাগছিলো অনবদ্য। ছবিতে তিন স্তরের বিশাল এক কেক কাটতে দেখা গেছে নবদম্পতিকে! এ সময় হাসিমুখে গণমাধ্যমের সামনেও দাঁড়াতে দেখা গেছে তাদের।

২০০৩ সালে অভিনেত্রী কারিশমা কাপুর-এর সঙ্গে বিয়ে হয়েছিল সঞ্জয়-এর। কিন্তু সে বিয়ে টেকেনি বেশিদিন। শুরু থেকেই সঞ্জয়ের বিরুদ্ধে অন্য নারীর সম্পর্ক রয়েছে এমনটাই অভিযোগ করে এসেছিলেন কারিশমা। এই দম্পতির ঘরে রয়েছে দুই সন্তান সামিরা ও কিয়ান।