শাকিবকে একহাত নিয়ে বুবলী বললেন, ‘এখনও ডিভোর্স হয়নি’

শাকিব খানের উদ্দেশে বুবলী লিখেছেন, “শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই।”

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2023, 09:23 AM
Updated : 10 May 2023, 09:23 AM

চিত্রনায়ক শাকিব খান পর্দার বাইরে বা বাস্তব জীবনে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে ‘সব সম্পর্ক শেষ’ হওয়ার কথা বললেও তাদের এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটেনি বলে জানিয়েছেন বুবলী।

শাকিব খানের কিছু সাক্ষাৎকারের বিষয়ে আপত্তি জানিয়ে বুধবার এক ফেইসবুক পোস্টে তাদের ডিভোর্স না হওয়ার খবর দেন এই অভিনেত্রী।

তিনি লিখেছেন, “মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সঙ্গে মেলে না।

“কিছুদিন পর পর কী উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনও আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?  এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে, কী নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন…।”

ক্ষোভ জানিয়ে বুবলী বলেন, “আপনাকে তো কোথাও কখনও অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি। বরং যে কোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানাভাবে সাপোর্ট দিয়েছি।”

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান বলেন, বাস্তবে জীবনে বুবলীর সঙ্গে তার সব সম্পর্ক ‘অনেক আগে শেষ’ হয়ে গেছে। বুবলীর সঙ্গে তার অধ্যায় এখন ‘পুরোপুরি শেষ’।

এ নিয়ে আপত্তি জানিয়ে বুবলী লিখেছেন, “কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি, হচ্ছেটা কী!

“শেহজাদ এর মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই; কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব।”

গত বছরের অক্টোবরের শুরুতে সন্তানের ছবি প্রকাশ্যে এনে তুমুল আলোচনায় আসেন বুবলী। ছেলের ছবির পর স্বামী শাকিব খানের সঙ্গেও কিছু ছবি প্রকাশ করেন।

ফেইসবুক পোস্টে তখন তিনি জানান, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয় এবং ২০২০ সালের ২১ মার্চ সন্তানের মা হন তিনি।

বুবলীর মতই ছয় বছর আগে শাকিব খানের সঙ্গে হঠাৎ বিয়ের খবর দিয়েছিলেন আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিলে সন্তানকে কোলে নিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রীতিমতো বোমা ফাটান অপু।

তখন তিনি জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয়। আর গুলশানে শাকিব খানের বাসায় ২০০৮ সালে তাদের বিয়ে হয়। ওই ঘটনা নিয়ে বেশকিছু ধরে চলে আলোচনা। তবে বিয়ের খবরের ৯ মাসের মাথায় বিচ্ছেদ ঘটে তাদের।

এদিকে বুবলীর সঙ্গে শাকিব খান বাস্তব জীবনে সম্পর্কের ইতি টানার কথা জানালেও বুধবার এই অভিনেত্রী জানান, গত রোজার ঈদেও তারা একসঙ্গে সময় কাটিয়েছেন।

শাকিবের সাক্ষাতকার নিয়ে আপত্তি জানিয়ে দেওয়া ফেইসবুক পোস্টে তিনি লিখেছেন, “আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম, শেহজাদকেসহ একসঙ্গে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভি নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসঙ্গে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি। শেহজাদ ছাড়াও কয়েকদিন আগেও আমরা এই ঈদ এবং ঈদ এরপরেও একসঙ্গে থেকেছি, টাইম স্পেন্ড করেছি…।”

কিন্তু ওই পোস্টে তিনি এও লিখেন, “আপনার সমসাময়িক এত বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেন? উদ্দেশ্য কী? আগে তো কখনও এরকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় তখন একান্ত মুখপাত্ররা পাশে থেকে কেউ ডাবিং করে দেয় না।”

শাকিবের উদ্দেশ্যে বুবলী বলেন, “সবকিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন, তবে মনে রাখবেন সুপারস্টারডোম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়।

“অনেকটা সময় পার হয়ে গিয়েছে, নিজের জীবনটাকে গোছান, সেটা যেভাবেই আপনার ভালো লাগে, আমি কখনই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি, সব সিদ্ধান্ত দিন শেষে আপনারই ছিল। এখনও আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেই সিদ্ধান্তই হোক, আমি অবশ্যই শুভকামনা জানাব।

“কিন্তু বিনীত অনুরোধ করব, আবারও কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না এবং শেহজাদের বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দেই, আপনিও সেটা করবেন।”

বুবলীর এই বক্তব্যের বিষয়ে শাকিব খানের প্রতিক্রিয়া গ্লিটজ জানতে পারেনি।

আরও পড়ুন-

Also Read: বিয়ে ২০১৮ সালে, সন্তান ২০২০ এ, জানালেন বুবলী

Also Read: ২০১৭: শাকিব-অপু উপাখ্যান

Also Read: অপু কাজটা ভালো করেনি: শাকিব