অপু কাজটা ভালো করেনি: শাকিব

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করার কথা স্বীকার করলেও সন্তান নিয়ে টেলিভিশন লাইভে এসে সব প্রকাশ করে দেওয়ায় খাপ্পা হয়েছেন শাকিব খান।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2017, 02:23 PM
Updated : 11 April 2017, 06:05 AM

বছর খানেকের অজ্ঞাতবাসে থাকার পর অপু বিশ্বাস সোমবার একটি টেলিভিশনকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বলেন, শাকিব তার স্বামী, তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয় গত বছরের ২৭ সেপ্টেম্বর।

এর প্রতিক্রিয়ায় বাংলাদেশের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া চলচ্চিত্র অভিনেতা শাকিব খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “২০০৮ সালে আমাদের বিয়ে হয়েছে ঠিক। আমাদের ছেলের দায়িত্ব আমি নিচ্ছি। অপু আজকে যে কাজটা করল সেটি ভালো করেনি।”

তিনি বলেন, মঙ্গলবার প্রেস কনফারেন্স করবেন, তখন বিস্তারিত বলবেন।   

সাক্ষাৎকারে অপু বলেন, গুলশানে শাকিব খানের বাসায় ২০০৮ সালে তাদের বিয়ে হয়। বিয়ের সময় শাকিবের ভাই এবং এক প্রযোজকও উপস্থিত ছিলেন।

বিয়ের পর অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নেওয়া এই চিত্রনায়িকা বলেন, শাকিবের কারণেই বিয়ে ও সন্তান হওয়ার খবর চেপে রেখেছিলেন তিনি।

অপু বিশ্বাস দাবি করেছেন, শাকিব খানের কারণেই এতদিন বিয়ে ও সন্তানের খবর লুকিয়ে রাখেন তিনি। অন্তরাল থেকে বেরিয়ে সোমবার একটি টিভিতে সাক্ষাৎকার দেওয়ার পর শিশুসন্তানকে নিয়ে বাসায় সাংবাদিকদের মুখোমুখি হন এই অভিনেত্রী।

অপুর অভিযোগ, সন্তানের জন্য নিয়মিত টাকা দিয়ে গেলেও শাকিব তার প্রাপ্য সম্মানটুকু দেননি। এমনি গতবছর কলকাতার একটি হাসপাতালে তাদের সন্তানের জন্মের সময়ও শাকিব পাশে থাকেননি। 

এসব অভিযোগ নিয়ে তাৎক্ষণিকভাবে অনেক প্রশ্নেরই স্পষ্ট উত্তর দেননি বাংলাদেশের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বরং অপু বোমা ফাটানোর পর বিভিন্ন সংবাদ মাধ্যমকে তিনি বিভিন্ন রকম কথা বলেছেন। 

এনটিভি অনলাইন ও ইনডিপেনডেন্ট টিভিকে তিনি বলেছেন, অপুকে তিনি বিয়েই করেননি। আবার প্রথম আলো ও ডেইলি স্টারের কাছে বিয়ের কথা স্বীকার করলেও তিনি বলেছেন, সন্তানের দায়িত্ব তিনি নেবেন, অপুর না।

শাকিব এনটিভি অনলাইনকে বলেছেন, এটি একটি ‘ট্র্যাপ’।

“শাকিব খান ধ্বংস হওয়া মানে বাংলাদেশের চলচ্চিত্রের আবার পিছিয়ে যাওয়া… তাই না? তো আমরা শিকারি-টিকারি দিয়ে… ফাইট দিয়ে রুইখা দিলাম হিন্দি চলচ্চিত্র… তো শাকিব খান সরে যাওয়া মানেই সব সরে যাওয়া…।”

আগামী সিনেমা রংবাজে তার বিপরীতে আসছেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলি। আর এ কারণে ক্ষেপে গিয়েই অপু এতোদিন পর টেলিভিশনের সামনে এসেছেন বলে দাবি শাকিবের।

‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ২০০৬ সালে শাকিব-অপুর জুটি গড়ে ওঠার পর প্রায় ৪০টি সিনেমায় তাদের একসঙ্গে দেখেছে দর্শক। তার মধ্যে বেশ কয়েকটি ব্যবসা সফলও হয়েছে।

এর মধ্যে বহুবার তাদের প্রেমের গুঞ্জনও ছড়ায়, বিভিন্ন সময় বিয়ের কথাও শোনা যায়, তবে তা কখনও স্বীকার করেননি তারা।

এতদিন সব গোপন রাখলেও সব ফাঁস করে দিয়ে অপু অভিযোগ করেছেন, “প্রতিনিয়ত সে ঠকায়া গেছে। আমাকে বিয়ে করেছে, বলেছে লুকায়া রাখ। আমি প্রত্যেকটা মুহূর্ত লুকায়া রাখছি। প্রতি মুহূর্তে সাপোর্ট করে গেছি।”

অন্যদিকে শাকিব এটিভি অনলাইনকে বলেছেন, “বউয়ের মর্যাদা চাইলে ঠিক ছিল, সে তো চায় নায়িকার মর্যাদা। তাকে তুমি কী বুঝাবা? যদি তাই হতো… হায়রে! একটা ছবি দিলেই তো সব ওকে না? গ্যাপ শুধু আমার পিছনে না… কী হইল কী হইল না… আমি সাত দিন পর (সন্তান হওয়ার) গেছিলাম হাসপাতালে। আমি না হয় করলাম ঠিক আছে… কিন্তু কাহিনীটা কী হইল? একটা সুপারস্টারকে তুমি হঠায়া দিলা।”