‘সুরারাই পত্রু’র রিমেক নিয়ে আসছেন অক্ষয়

গত বছরে শুটিং শেষ হওয়া ‘সুরারাই পত্রু’ সিনেমা মুক্তি পাবে চলতি বছরের ১ সেপ্টেম্বর

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2023, 06:30 AM
Updated : 24 March 2023, 06:30 AM

দক্ষিণ ভারতের হিট সিনেমা ‘সুরারাই পত্রু’র হিন্দি রিমেক নিয়ে আসছেন বলিউডি তারকা অক্ষয় কুমার। সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে ‘সুরারাই পত্রু’ সিনেমা মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরের এক তারিখে। সিনেমার শুটিং শেষ হয়েছে গত বছর। ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার শেয়ার করে এর মুক্তির তারিখ জানিয়েছেন অক্ষয়।

তবে হিন্দি সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। পরিচালনা করেছেন মূল ‘সুরারাই পত্রু’ সিনেমার তামিল নির্মাতা সুধা কোঙ্গারাই। প্রযোজনা করেছেন অরুণা ভাট, জ্যোতিকা, সুরিয়া ও বিক্রম মালহোত্রা।

সিনেমার গল্পে এমন এক ব্যক্তিকে দেখানো হয়েছে, যিনি নিজের অর্থায়নে বিমানসেবা চালু করার স্বপ্ন দেখেন। ভারতে কম বাজেটে বিমান চলাচলের সুবিধা এনে দেওয়ার গল্প তুলে ধরা হয়েছে ‘সুরারাই পত্রু’তে।

হিন্দি রিমেকে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন রাধিকা মদন, পরেশ রাওয়ালসহ আরও অনেকে।

২০২০ সালে মুক্তি পাওয়া তেলেগু সিনেমা ‘সুরারাই পত্রু’তে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুরিয়া। আর তার স্ত্রী হয়েছিলেন অপর্ণা বালামুরালি। সেই সিনেমায় শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছিলেন অপর্ণা। এছাড়া সেরা ফিচার ফিল্ম ক্যাটাগরি, সেরা চিত্রনাট্যে এবং সেরা ব্যাকগ্রাউন্ড মিউজিকের জন্যও জাতীয় পুরস্কার পেয়েছিল সিনেমাটি।

চলতি বছরে ২৪ ফেব্রুয়ারি অক্ষয় কুমারের ‘সেলফি’ মুক্তি পায়।আগামীতে আলী আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায় অক্ষয়কে দেখা যাবে সোনাক্ষী সিনহা ও টাইগার শ্রফের সঙ্গে।