‘দেয়ালের দেশ’ এর এক ঝলক

এক মিনিটের টিজারে রাজ ও বুবলীর রহস্যজনক গতিবিধি ফুটিয়ে তুলেছেন নির্মাতা মিশুক মনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2024, 03:42 PM
Updated : 23 March 2024, 03:42 PM

রোজার ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে শরিফুল রাজ ও বুবলী জুটির প্রথম সিনেমা ‘দেয়ালের দেশ’। পোস্টার প্রকাশের পর থেকেই এটি নিয়ে দর্শকের মধ্যে ছিল আগ্রহ। এবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। 

প্রায় এক মিনিটের টিজারে রাজ ও বুবলীর রহস্যজনক গতিবিধি ফুটিয়ে তুলেছেন নির্মাতা মিশুক মনি। এতে কিছু টুকরো দৃশ্য জোড়া দিয়ে সিনেমার আকর্ষণ বাড়ানোর চেষ্টা হয়েছে।

কখনও দেখা যাচ্ছে ভিন্ন ভিন্ন লুকে বুবলীর পিছু নিচ্ছেন রাজ। কখনও লাল শাড়ি পরা কনে রূপে যেমন দেখা গেছে বুবলীকে, তেমনি লাশ হয়ে হিমাগারেও একটি দৃশ্যে দেখা গেছে এই নায়িকাকে।  

ধারণা করা হচ্ছে, সিনেমায় শরিফুল রাজ এমন চরিত্রে আছেন, যিনি মর্গে কাজ করেন। অন্যদিকে বুবলীর চরিত্রটি এক সাদামাটা তরুণীর। তাদের মধ্যে এক সম্পর্কের ইঙ্গিত পাওয়া যায়। কিন্তু সেটা কেমন, আর মর্গের সঙ্গেও বা তাদের কী সংযোগ, সেসব রহস্য অধরা। এগুলোই স্পষ্ট হবে আসছে সিনেমায়।  

টিজারটি প্রকাশের পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি। ফেইসবুকের সিনেমা সংশ্লিষ্ট থেকে শুরু করে বিভিন্ন গ্রুপে শেয়ার হচ্ছে টিজারটি। অনেকেই মন্তব্য করে জানাচ্ছেন সিনেমাটি নিয়ে তাদের আগ্রহের কথা।

সেই সঙ্গে এই সিনেমায় বুবলীর রাজকীয় চমক রয়েছে বলেও মন্তব্য এসেছে।

সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সমাপ্তি মাসুক, স্বাগতা।