চট্টগ্রামে দুই লাশ উদ্ধার

চট্টগ্রামের পাহাড়তলী এলাকা থেকে এক বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ; হালিশহর এলাকার একটি খালে পাওয়া গেছে এক প্রৌঢ়ের লাশ, যাকে ছুরি মেরে হত্যা করা হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2020, 12:40 PM
Updated : 15 Oct 2020, 12:40 PM

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে পাহাড়তলী থানার আলিফ গলি থেকে এক বিকাশ এজেন্ট বিজয় কুমার বিশ্বাসের (৩২) বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। আর মিজানুর রহমান (৫২) নামে অন্যজনের লাশ পাওয়া যায় হালিশহ থানার আর্টিলারি এলাকার কাছে একটি খালে।

নগর পুলিশের সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) আরিফ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আলিফ গলিতে বস্তার ভেতরে ককশিট দিয়ে বিজয়ের লাশটি রাখা ছিল।

প্রতীকী ছবি

“সুরতহাল প্রতিবেদনে বিজয়ের গলায় হাল্কা দাগ দেখা গেছে, অন্য কোন ক্ষতচিহ্ন প্রাথমিকভাবে দেখা যায়নি। সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে কাজ করছে।”

ইপিজেড থানার নেভী গেইট এলাকায় বিজয়ের দোকান আছে। বুধবার বাসা থেকে বেরিয়ে আর না ফেরায় তার ভাই ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করেছিলের।

আরিফ হোসেন বলেন, “সকালে রাস্তার ওপর বস্তা পড়ে থাকতে দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পরিবারের সদস্যরা গিয়ে বিজয়ের লাশ শনাক্ত করেন।”

হালিশহ থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা জানান, আর্টিলারি এলাকার কাছে একটি খালে মিজানুর রহমান নামে যে ব্যক্তির লাশ পাওয়া গেছে, তিনি থাকতেন হালিশহর বি-ব্লকে।

“রহমান নগর এলাকায় তার অন্য ভাইরা থাকেন। কাল রাত ১১টার দিকে ভাইয়ের বাসা থেকে তিনি নিজের বাসায় যাওয়ার জন্য বের হয়েছিলেন। পথে তাকে ছুরি মেরে খুন করা হয়। তার বুক ও হাতে বেশ কিছু জহম আছে।”

মিজানুরের সঙ্গে বাজারের ব্যাগ, মোবাইল ফোন ও কয়েকশ টাকা ছিল। সেগুলোর কিছুই খোয়া যায়নি বলে জানান পরিদর্শক সঞ্জয়।

তিনি বলেন, আগে হার্ডওয়্যারের ব্যবসা করলেও কিছুদিন ধরে জমি কেনাবেচায় মধ্যস্ততার কাজ করছিলেন মিজানুর।

এ ঘটনায় মিজানুরের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে হালিশহ থানা পুলিশ জানিয়েছে।