গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে ‘ব্ল্যাকমেইল’, গ্রেপ্তারের পর কারাগারে

কাউন্টার টেরোরিজম ইউনিট গ্রেপ্তার করেছে ওই যুবককে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2023, 11:50 AM
Updated : 25 Jan 2023, 11:50 AM

চট্টগ্রামে গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।

ইউনিটের অতিরিক্ত উপকমিশনার আসিফ মহিউদ্দিন জানান, সোমবার নগরীর লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তারের পর মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

বুধবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, গ্রেপ্তার আবু সুফিয়ান জুয়েল (২৮) আত্মীয়তার সূত্রে ওই নারীর বাড়িতে গিয়ে গোপনে গোসলের ভিডিও ধারণ করেন। পরে ওই নারীকে নানাভাবে ব্ল্যাকমেইল শুরু করে এবং টাকা দাবি করতে থাকেন।

“জুয়েল ভিডিওটি আত্মীয়-স্বজনদের কাছে পাঠানোর হুমকি দিয়ে শারীরিক সম্পর্ক ও ভিডিও কলে কথা বলতে চাপ প্রয়োগ করত। বাধ্য হয়ে ওই নারী ভিডিও কলে কথা বললে তার স্ক্রিনশটও রেখে দেন। পরে সেগুলো দেখিয়ে টাকা দাবি শুরু করেন। কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায়ও করেন জুয়েল।”

জুয়েলের দাবি প্রতিনিয়ত বেড়ে যাওয়ায় বাধ্য হয়ে ওই গৃহবধূ বাকলিয়া থানায় জিডি করে কাউন্টার টেরোরিজম ইউনিটে অভিযোগ করেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

প্রাথমিক অনুসন্ধানে অভিযোগের সত্যতা পাওয়া গেছে জানিয়ে উপকমিশনার বলেন, গৃহবধূর করা পর্নগ্রাফি আইনের মামলায় জুয়েলকে গ্রেপ্তার করা হয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক