করোনাভাইরাস আক্রান্ত অ্যান্ডি ফ্লাওয়ার

ইংল্যান্ডের একশ বলের টুর্নামেন্ট দা হানড্রেডে হানা দিয়েছে করোনাভাইরাস। ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ারসহ দলটির আরও দুইজন সাপোর্ট স্টাফের শরীরে ধরা পড়েছে কোভিড-১৯।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2021, 04:29 PM
Updated : 26 July 2021, 04:29 PM

নর্দান সুপারচার্জার্সের বিপক্ষে তাই সোমবারের ম্যাচে দলের সঙ্গে থাকতে পারছেন না তারা। এই ম্যাচ থেকে সেরে যেতে হয়েছে ক্রিকেটার স্টিভেন মুলেনি ও সাপোর্ট স্টাফের আরেকজন সদস্যকেও। মূলত আক্রান্ত হওয়া তিন জনের সঙ্গে ঘনিষ্ঠ সংস্পর্শে ছিলেন তারা।

ফ্লাওয়ারের অনুপস্থিতিতে ট্রেন্ট রকেটসের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন পল ফ্র্যাঙ্কস।

টুর্নামেন্টে দলের পরের দুই ম্যাচেও না থাকার সম্ভাবনা রয়েছে ফ্লাওয়ার ও তার সহকর্মীদের। কারণ, ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে তাদের। আগামী বৃহস্পতিবার লন্ডন স্পিরিটের বিপক্ষে খেলবে ট্রেন্ট রকেটস। এরপরের ম্যাচ রোববার, বার্মিংহ্যাম ফনিক্সের বিপক্ষে।

নটিংহ্যামশায়ারের ক্লাব অধিনায়ক মুলেনি রকেটসের হয়ে প্রথম ম্যাচে খেলেন। যেখানে সাউদার্ন ব্রেভকে ৯ উইকেটে হারিয়েছিল তারা। এই পেস বোলিং অলরাউন্ডার না থাকায় জেতা দল থেকে নিশ্চিতভাবেই একটি পরিবর্তন আনতে হচ্ছে রকেটসকে।

ট্রেন্ট রকেটসে রয়েছেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট। এই দলে কোভিড-১৯ শনাক্ত হওয়ার সংবাদ কিছুটা হলেও উদ্বিগ্ন করবে ইসিবিকে। আগামী ৪ অগাস্ট যে রুটের নেতৃত্বেই ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি খেলতে নামবে ইংল্যান্ড।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক