ছুটি চেয়েছেন সাকিব, বিবেচনা করছে বিসিবি

শুধু মিরপুর টেস্টই নয়, সাকিব আল হাসানের সঙ্গে বাংলাদেশ দলের বিচ্ছেদ দীর্ঘায়িত হতে পারে আরও। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য সামনে নিউ জিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছেন এই অলরাউন্ডার। বিসিবি বিবেচনা করছে তার আবেদন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2021, 02:53 PM
Updated : 9 Feb 2021, 02:53 PM

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে আগামী ২৩ ফেব্রুয়ারি নিউ জিল্যান্ড রওনা হওয়ার কথা বাংলাদেশ দলের। সাকিবের তৃতীয় সন্তান পৃথিবীর আলোয় আসবে মার্চে।

বিসিবির ক্রিকেটার পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন, ছুটি মঞ্জুর হলেও সাকিবকে পাওয়ার কিছুটা সম্ভাবনা আছে।

“সাকিব নিউ জিল্যান্ড সফর থেকে ছুটি চেয়ে চিঠি দিয়েছে। আমরা বিবেচনা করছি। বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত হবে। তবে এসব ব্যাপারে সাধারণত ছুটি না পাওয়ার কারণ নেই। পরিবার সবচেয়ে গুরুত্বপূর্ণ। সাকিব অবশ্য চিঠিতে উল্লেখ করেছে, সবকিছু ঠিকঠাক হয়ে গেলে যদি সুযোগ থাকে, দলের সঙ্গে যোগ দিতে চায় সে।”

২৩ ফেব্রুয়ারি রওনা হলেও নিউ জিল্যান্ডে বাংলাদেশের প্রথম ম্যাচ ২০ মার্চ। সময় তাই থাকবে। তবে নিউ জিল্যান্ডে কোয়ারেন্টিনসহ অন্যান্য ভ্রমণ জটিলতা মিলিয়ে এই সফরে সাকিবকে পাওয়ার বাস্তব সম্ভাবনা নেই বললেই চলে।

নিউ জিল্যান্ড সফরে বাংলাদেশের তিন ওয়ানডে ২০, ২৩ ও ২৬ মার্চ। তিন টি-টোয়েন্টি ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল।