সেই কোহলি আর এই কোহলির দেখা!

তরুণ বিরাট কোহলির সঙ্গে যদি দেখা হয় এই সময়ের কোহলির! কল্পনার সেই ছবি ভারতীয় অধিনায়ক ফুটিয়ে তুলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইনস্টাগ্রামে কোহলির ১ হাজারতম পোস্ট একটি এডিট করা ছবি, যেখানে ২২ গজে তরুণ কোহলির সঙ্গে গ্লাভস ঠুকছেন অভিজ্ঞ কোহলি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2020, 07:51 AM
Updated : 23 July 2020, 07:52 AM

২০০৮ সালে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন কোহলি। আগামী মাসেই পূর্ণ হবে এক যুগ। সম্ভাবনাময় এক তরুণ থেকে ক্রমে নিজেকে তিনি গড়ে তুলেছেন সর্বকালের সেরাদের একজন হিসেবে। তুলে নিয়েছেন নতুন উচ্চতায়। ফিটনেস, পারফরম্যান্স আর ধারাবাহিকতায় গড়েছেন নতুন মানদণ্ড।

কোহলির এই এক যুগের পথচলার নানা বাঁকের একটি বড় অংশের স্বাক্ষী হয়ে আছে ইনস্টাগ্রাম। বিভিন্ন সময়ের নিজেকে তিনি ফুটিয়ে তুলেছেন এখানে। হাজারতম পোস্ট তাই তার জন্য বিশেষ কিছু। বৃহস্পতিবার নিজের দুই সময়ের সেই ছবি দিয়ে কোহলি ধন্যবাদ জানিয়েছেন অনুসারীদের।

“২০০৮ থেকে ২০২০, এই পথচলায় শিখেছি অনেক কিছু। যে ভালোবাসা ও সমর্থন আপনারা আমার প্রতি দেখিয়েছেন, তাতে আমি কৃতজ্ঞ। এটি আমার ১ হাজারতম পোস্ট।”

ইনস্টাগ্রামে কোহলির অনুসারী প্রায় ৭ কোটি। ইনস্টাগ্রাম থেকে সর্বোচ্চ ১০ আয়ের ক্রীড়াবিদদের মধ্যে একমাত্র ক্রিকেটার তিনিই।