ওয়াটসনকে দলে নিল খুলনা টাইটানস

বিপিএলের গত আসর দুঃস্বপ্নের মতো কাটানো খুলনা টাইটানস শুরু করেছে দল গোছানোর কাজ। দলে নিয়েছে অস্ট্রেলিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার শেন ওয়াটসনকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2019, 11:37 AM
Updated : 18 July 2019, 11:37 AM

২০১৭ আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার জন্য চুক্তি করেছিলেন ওয়াটসন। চোটের জন্য সেবার খেলা হয়নি তার। প্রতিটি ফ্র্যাঞ্চাইজি দুই জন করে বিদেশি খেলোয়াড় সরাসরি দলে নিতে পারে। তার অংশ হিসেবে ৩৮ বছর বয়সী পেস বোলিং অলরাউন্ডারকে দলে নিয়েছে খুলনা।

২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে সবশেষ বাংলাদেশে খেলেছিলেন ওয়াটসন। অধীর আগ্রহে অপেক্ষা করছেন আবার বাংলাদেশের ক্রিকেট পাগল দর্শকদের সামনে খেলার জন্য।

“আসন্ন বিপিএলের আসরে খেলার জন্য খুলনা টাইটানসে যোগ দিয়ে আমি খুবই রোমাঞ্চিত। কোচিং ও ম্যানেজমেন্ট টিম অসাধারণ একটি স্কোয়াড খুলনা টাইটানসে নিয়ে এসেছে। আশা করি, আমরা শিরোপা ঘরে নিয়ে আসতে পারবো, সব সময় যেটা জয়ের লক্ষ্যে আছি আমরা।”

গত এপ্রিলে নিজেরে দেশের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগ (বিবিএল) থেকে অবসরের ঘোষণা দেওয়া ওয়াটসন অন্য টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে খেলা চালিয়ে যাওয়ার কথা জানান। আইপিএলের গত আসরে খেলেছেন, ইউরো টি-টোয়েন্টি স্লামের অভিষেক আসরে খেলবেন।

ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিপিএলের সপ্তম আসর শুরু হওয়ার কথা রয়েছে। মাত্র দুটি জয় পাওয়া খুলনা গত আসর শেষ করেছিল তলানিতে থেকে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক