‘মিডিয়াও ক্রিকেটের গুরুত্বপূর্ণ অংশ’

আগের দিন সংবাদমাধ্যমকে একহাত নিয়েছেন খালেদ মাহমুদ। টেকনিক্যাল ডিরেক্টরের সেই মন্তব্যের প্রসঙ্গে যেতে চাইলেন না তামিম ইকবাল। তবে দলের সিনিয়র এই ক্রিকেটারের মতে, সংবাদমাধ্যমও ক্রিকেটের গুরুত্বপূর্ণ অংশ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2018, 02:57 PM
Updated : 13 Feb 2018, 04:59 PM

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও হেরেছে বাংলাদেশ। সেই হারের কারণ ও টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে নিজের ভবিষ্যত নিয়ে সোমবার জানতে চাওয়া হয়েছিল খালেদ মাহমুদের কাছে। তিনি ক্ষোভ ঝেড়েছিলেন সংবাদমাধ্যমের ওপর। বলেছিলেন, সংবাদমাধ্যম ক্রিকেটে উন্নতির অন্তরায়। প্রশ্ন তুলেছিলেন, সংবাদমাধ্যম ক্রিকেটে উন্নতির পথ আটকে রাখে কিনা।

মঙ্গলবার দলের অনুশীলনের আগে সেই প্রসঙ্গে চাওয়া হলো তামিম ইকবালের মন্তব্য। টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক সরাসরি টেকনিক্যাল ডিরেক্টরের মন্তব্যে না গিয়ে জানালেন নিজের ভাবনা।

“উনি কি বলেছেন, সেটায় আমার না যাওয়াই ভালো হবে। আমি এতটুকু বলতে পারি, সমালোচনা সব জায়গায় কম-বেশি হয়ই। আমার কাছে দল হিসেবে, ম্যানেজমেন্ট হিসেবে আমরা কতটা শক্ত থাকতে পারছি, সেটিই সবচেয়ে বড় কথা।”

“মিডিয়াও ক্রিকেটের খুব গুরুত্বপূর্ণ অংশ, বিশেষ করে এই যুগে। আমার কথা হলো, আমরা আমাদের কাজ করব, মিডিয়া তাদের কাজ করবে। আমাদের উচিত নিজেদের কাজেই মনোযোগ দেওয়া।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক