বিশ্বকাপ বাছাই রেখে পিএসএলে পোলার্ড, রাসেল, নারাইন

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ বাছাই রেখে পাকিস্তানের টি-টোয়েন্টি টুর্নামেন্ট পিএসএলকে বেছে নিয়েছেন কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, সুনিল নারাইন ও ড্যারেন ব্রাভো। তাদের পথে হাঁটেননি ক্রিস গেইল। বিশ্বকাপ বাছাই পর্বে খেলবেন এই বাঁহাতি ওপেনার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2018, 01:56 PM
Updated : 26 Jan 2018, 01:56 PM

আগামী ৪ থেকে ২৫ মার্চ জিম্বাবুয়েতে হবে ২০১৯ বিশ্বকাপের বাছাই। তার জন্য ১৫ সদস্যের দল দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। যথারীতি দলকে নেতৃত্ব দেবেন অলরাউন্ডার জেসন হোল্ডার।

নিউ জিল্যান্ডের কাছে ৩-০ ব্যবধানে হারা দল থেকে বাদ পড়েছেন রন্সফোর্ড বিটন, শ্যানন গ্যাব্রিয়েল, আলজারি জোসেফ, কাইল হোপ, চ্যাডউইক ওয়ালটন ও সুনিল আমব্রিস। দলে ফিরেছেন অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট, পেসার কেমার রোচ ও লেগ স্পিনার দেবেন্দ্র বিশু।

পিএসএলের আগামী আসরের খেলা হবে ২২ ফেব্রুয়ারি থেকে ২৫ মার্চ। সেই টুর্নামেন্টে খেলার সিদ্ধান্ত নেওয়ায় স্বাভাবিকভাবে বিবেচনায় আসেননি সীমিত ওভারের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের অন্যতম সেরা তিন ক্রিকেটার পোলার্ড, রাসেল, নারাইন।

বাছাইয়ে খেলতে ১৬ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়বে ওয়েস্ট ইন্ডিজ দল। বাছাই পর্ব থেকে চূড়ান্ত পর্বে যাবে দুটি দল।

ওয়ানডের ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জেসন মোহাম্মেদ (সহ-অধিনায়ক), দেবেন্দ্র বিশু, কার্লোস ব্র্যাথওয়েট, শেলডন কট্রেল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শেই হোপ, এভিন লুইস, নিকিতা মিলার, অ্যাশলি নার্স, রোভম্যান পাওয়েল, কেমর রোচ, মার্লন স্যামুয়েলস, কেসরিক উইলিয়ামস।