কুঁচকির চোটে শেষ ম্যাচে বিশ্রামে মাশরাফি

আগের ম্যাচে নিজের বোলিং শেষ করে মাঠ ছেড়েছিলেন খানিকটা খুঁড়িয়ে। টান লেগেছিল কুঁচকিতে। সেই চোট পিছু ছাড়েনি পুরোপুরি। খুব গুরুতর কিছু যদিও নয়। তবে ঝুঁকি নেননি মাশরাফি বিন মুর্তজা। প্রাথমিক পর্বের শেষ ম্যাচে তাই খেলছেন না রংপুর রাইডার্স অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2017, 07:16 AM
Updated : 6 Dec 2017, 11:23 AM

বিপিএলে মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে রংপুরকে নেতৃত্ব দিচ্ছেন সাবেক নিউ জিল্যান্ড অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম।

শেষ ম্যাচ থেকে রংপুরের চাওয়া-পাওয়ার নেই তেমন কিছু। জিতলেও থাকা হবে না সেরা দুইয়ে। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে মাশরাফি জানালেন, সব দিক ভেবেই বিশ্রাম নিয়েছেন।

“জয়ের ধারাবাহিকতা ধরে রাখার তাগিদ আমাদের আছে। সেই চিন্তা থেকে ভেবেছিলাম খেলব। কিন্তু কুঁচকির ব্যথা এখনও একটু আছে। চাইলে ম্যাচ খেলা যেত। তবে একটু ঝুঁকি থাকত। সামনে ফাইনালে ওঠার লড়াই। তাই শেষ পর্যন্ত বিশ্রামটাকেই ভালো মনে করেছি।”

এবারের বিপিএলে সেরা পারফরমারদের একজন মাশরাফি। ১৩ উইকেট নিয়ে টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। ওভার প্রতি রান দিয়েছেন মাত্র ৬.৫৮, কমপক্ষে ১০ উইকেট নেওয়াদের মধ্যে যা সেরা। ব্যাট হাতে ১৫২.৩২ স্ট্রাইক রেটে রান করেছেন ১৩১।

শেষ ম্যাচে কোনো হিসাব নেই বলেই হয়ত রংপুর আগের ম্যাচ থেকে একাদশে পরিবর্তন এনেছে সাতটি। টুর্নামেন্টে প্রথমবার খেলতে নামছেন পেসার এবাদত হোসেন ও লেগ স্পিনার স্যামুয়েল বদ্রি।