আইপিএল থেকে ফিরলেন মুস্তাফিজ

গতবার স্বাগত জানাতে বিমানবন্দরে ছিল সাজ সাজ রব। মাথায় তুলে দেওয়া হয়েছিল গোলাপের তাজ, গলায় মালা। এবার মাঠের অভিজ্ঞতা, ফেরার চিত্র, সবকিছুই উল্টো। অনেকটা নীরবেই আইপিএল থেকে দেশে ফিরলেন মুস্তাফিজুর রহমান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2017, 03:49 PM
Updated : 3 May 2017, 03:49 PM

দ্বিতীয়বার আইপিএল অভিযান শেষে বুধবার বিকেলে ঢাকায় ফিরেছেন মুস্তাফিজ। বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের পর দেশে ফিরে আইপিএল খেলতে ভারতে গিয়েছিলেন গত ১১ এপ্রিল।

গত মৌসুমে প্রথমবার আইপিএল খেলতে গিয়েই সাড়া জাগিয়েছিলেন মুস্তাফিজ। একের পর এক ম্যাচে দারুণ বোলিংয়ে সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে রেখেছিলেন বড় অবদান। নিজে পেয়েছিলেন টুর্নামেন্টের ইমার্জিং ক্রিকেটারের স্বীকৃতি।

এবারও দারুণ কিছুর আশায় যাওয়ার পরদিনই ম্যাচ খেলতে নামিয়ে দিয়েছিল সানরাইজার্স। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে সেই ম্যাচে ২.৪ ওভারে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মুস্তাফিজ। দারুণ বোলিংয়ে জাকিয়ে বসেন আফগান লেগ স্পিনার রশিদ খান। সব মিলিয়ে মুস্তাফিজ সুযোগ পাননি আর একটি ম্যাচও।

আইপিএলে বাংলাদেশের আরেক প্রতিনিধি সাকিব আল হাসান ফিরছেন বৃহস্পতিবার। এদিনই তার বোনের আকদ। শুক্রবারই একসঙ্গে দেশ ছাড়ার কথা মুস্তাফিজ ও সাকিবের।