অস্ট্রেলিয়া দলে ৩ নতুন পেসার

স্টার্ক-হেইজেলউডের বিশ্রাম আর অন্য পেসারদের চোটে নতুন চেহারা পেয়েছে অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণ। বিশ্ব চ্যাম্পিয়নদের ওয়ানডে দলে ডাক পেয়েছেন তিন নতুন পেসার ড্যানিয়েল ওয়ারল, জো মেনি ও ক্রিস ট্রেমেইন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2016, 10:49 AM
Updated : 5 Sept 2016, 01:17 PM

আয়ারল্যান্ড ম্যাচ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজের দলে জায়গা হয়নি ব্যাটসম্যান উসমান খাওয়াজা, স্পিনার নাথান লায়ন ও অলরাউন্ডার ময়জেস হেনরিকেসের।

দুই সিরিজেই দলকে নেতৃত্ব দেবেন স্টিভ স্মিথ, যিনি বিশ্রাম নিতে শ্রীলঙ্কা সিরিজের মাঝ পথে অস্ট্রেলিয়ায় ফিরেছিলেন।

চোটের জন্য চার পেসার নাথান কোল্টান-নাইল, জেমস প্যাটিনসন, প্যাট কামিন্স ও পিটার সিডলের কথা বিবেচনা করেননি অস্ট্রেলিয়ার নির্বাচকরা। পেস আক্রমণে তিন নতুনের সঙ্গে থাকবেন জন হেস্টিংস ও স্কট বোল্যান্ড। স্পিন আক্রমণের নেতৃত্বে থাকবেন লেগ স্পিনার অ্যাডাম জ্যামপা।

শ্রীলঙ্কা সফরে আঙুলে চোট পাওয়া দুই ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ ও শন মার্শ আছেন ১৫ সদস্যের দলে।

আগামী ২৭ সেপ্টেম্বর আয়ারল্যান্ডের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। ৩০ সেপ্টেম্বর সুপারস্পোর্ট পার্কের ওয়ানডে দিয়ে শুরু হবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ।

অস্ট্রেলিয়া দল: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), জর্জ বেইলি, স্কট বোল্যান্ড, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জন হেস্টিংস, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, শন মার্শ, জো মেনি, ক্রিস ট্রেমেইন, ম্যাথু ওয়েড, ড্যানিয়েল ওয়ারল, অ্যাডাম জ্যামপা।