ঢাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

ফয়েজ উল্লাহকে সভাপতি ও রাজীব কুমার দাসকে সাধারণ সম্পাদক করে ছাত্র ইউনিয়নের ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2018, 07:05 AM
Updated : 5 May 2018, 07:09 AM

২৭ সদস্যের কার্যনির্বাহী এই কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে হাসিব মোহাম্মাদ আশিককে।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের মুনীর চৌধুরী মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ৩২তম কাউন্সিলে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন তুষার পাল, প্রণব চক্রবর্তী, নির্ঝর কান্তি পাল, সাখাওয়াত ফাহাদ, শিপন দে, তন্ময় পাল রজত। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন খাইরুল ইসলাম শুভ, রাগীব নাঈম ও স্বপন নাইডু।

কোষাধ্যক্ষ পদে জয় রায়, দপ্তর বিষয়ক সম্পাদক পদে অপূর্ব রায়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে জাহিদ জামিল, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে নিসর্গ নিলয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মাহির শাহরিয়ার রেজা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে লিটন সরকার, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে সাগর রায়, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে ঐশ্বর্য আহমেদ নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সদস্য থাকছেন তুহিন কান্তি দাস, কাজী মালিহা, শিমুল কুম্ভকার, কল্লোল সরকার, প্রত্ন প্রতিম মেহদি, আব্দুল করিম ও তাসলিমা হোসেন নদী।