বিকাশ-এর ব্র্যান্ড এনডোর্সার মেহজাবীন ও নিশো

মেহজাবীন বলেন, “বিকাশের সেবাগুলো ব্যবহারে তরুণ প্রজন্মসহ সকলকে আরো উৎসাহিত করে ক্যাশলেস স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারাটা আমার জন্য সম্মানের।”

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2023, 01:25 PM
Updated : 22 March 2023, 01:25 PM

সকলকে ডিজিটাল লেনদেনে সচেতন, উৎসাহিত এবং অভ্যস্ত করতে মোবাইলে আর্থিক সেবার কোম্পানি বিকাশের ব্র্যান্ড এনডোর্সার হলেন অভিনয় শিল্পী মেহজাবীন চৌধুরী ও আফরান নিশো।  

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলীর উপস্থিতিতে কোম্পানির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে চুক্তিতে স্বাক্ষর করেন জনপ্রিয় এই দুই তারকা।  

মেহজাবীন বলেন, “প্রতিনিয়ত নতুন নতুন সেবার মাধ্যমে মানুষের ডিজিটাল লাইফস্টাইলের অংশ হয়ে উঠেছে বিকাশ। বিকাশের এই সেবাগুলো ব্যবহারে তরুণ প্রজন্মসহ সকলকে আরো উৎসাহিত করে ক্যাশলেস স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারাটা আমার জন্য সম্মানের।”

নিশো বলেন, “বিকাশের মত এমন একটি অতি প্রয়োজনীয় সেবাকে আগামী দিনে আরো বেশি মানুষের কাছাকাছি পৌঁছে দিতে কাজ করতে পারাটা এক ধরনের আত্মতৃপ্তির। আমার বিশ্বাস, বিকাশের সঙ্গে থেকে আরো বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ততা তৈরি করতে সবাইকে উৎসাহিত করতে পারব।” 

মেহজাবীন ও নিশোকে ব্র্যান্ড এনডোর্সার হিসেবে বেছে নেওয়ার ব্যাপারে বিকাশের বিজ্ঞপ্তিতে বলা হয়, এই দুই তারকা তাদের অভিনয় প্রতিভা এবং ব্যক্তি-ইমেজের মাধ্যমে সব ধরনের দর্শকের, বিশেষ করে তরুণদের কাছে ‘আইকন’ হয়ে উঠেছেন। 

“তাই, ব্র্যান্ড এনডোর্সার হিসেবে তারা সাধারণ মানুষের কাছে বিকাশের সেবাগুলো সম্পর্কে সচেতনতা বাড়ানোর পাশাপাশি প্রতিষ্ঠানটির মূল্যবোধের প্রসারে নানা ধরনের প্রচারমূলক কার্যক্রমে অংশ নেবেন।”