এডিএন টেলিকমের ১৫% নগদ লভ্যাংশ অনুমোদন

সভায় ২০২২-২৩ অর্থবছরে কোম্পানির কার্যক্রম এবং নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের উপর বিশদ আলোচনা হয়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2023, 01:18 PM
Updated : 4 Dec 2023, 01:18 PM

তথ্যপ্রযুক্তি ও টেলিযোগাযোগ খাতের কোম্পানি এডিএন টেলিকম লিমিটেড শেয়ারহোল্ডারদের ২০২২-২৩ অর্থবছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন দিয়েছে। 

সোমবার ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত কোম্পানির ২০তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডাররা এ লভ্যাংশ অনুমোদন দেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এতে সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আসিফ মাহমুদ। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় ২০২২-২৩ অর্থবছরের নিরীক্ষিত হিসাব, ১৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং মাদানি অ্যাভিনিউতে ১০০ ফুট সড়ক সংলগ্ন জমি ক্রয়ের সিদ্ধান্ত শেয়ারহোল্ডাররা অনুমোদন দিয়েছেন।

সভায় ২০২২-২৩ অর্থবছরের কার্যক্রম এবং নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনের উপর বিশদ আলোচনা হয়। সভায় শেয়ারহোল্ডারদের বিভিন্ন মন্তব্য, মতামত ও প্রশ্নের উত্তর দেন কোম্পানির চেয়ারম্যান আসিফ মাহমুদ, ব্যবস্থাপনা পরিচালক হেনরী হিলটন ও চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন।

কোম্পানির সচিব মো. মনির হোসেনের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক। আরও উপস্থিত ছিলেন পরিচালক মো. মঈনুল ইসলাম, মো. মাহফুজ আলী সোহেল ও ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী ও মো. মারুফ, ব্যবস্থাপনা পরিচালক হেনরী হিলটন, বোর্ডের উপদেষ্টা মো. জিয়াউল হক খন্দকার ও শাহরিয়ার আকবর চৌধুরী।