নগদ ‘রিচার্জ উৎসবের’ সময় বাড়ল

পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ উৎসব চলবে বলে জানিয়েছে এমএফএস কোম্পানিটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2023, 12:30 PM
Updated : 8 August 2023, 12:30 PM

গ্রাহকদের জন্য দেশের সব মোবাইল ফোন অপারেটরের বিশেষ অফার ‍সুবিধা এক জায়গায় নিয়ে এসেছে মোবাইলে আর্থিক সেবাদাতা কোম্পানি নগদ।

এমএফএস কোম্পানিটির ওয়েবসাইটে এক জায়গা থেকে গ্রাহকরা গ্রামীণফোন, রবি, এয়ারটেল ও বাংলালিংকের সব ধরনের অফার দেখতে পাবেন বলে মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে নগদ।

এদিকে শুধু নগদের গ্রাহকদের জন্য গত ৩ অগাস্ট শুরু হওয়া ‘নগদ রিচার্জ উৎসব’ চলবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। এর আওতায় মোবাইল ফোন অপারেটরের টকটাইম, ডেটা প্যাক ও ক্যাশ ব্যাক সুবিধা নিতে পারবেন গ্রাহকরা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যেকোনো অপারেটরের আন লিমিটেড ক্যাশব্যাক, ইন্টারনেট, টকটাইম, বান্ডেল প্যাক, বিশেষ বোনাসসহ সবকিছুই নিজ পছন্দ অনুযায়ী বেছে নিতে পারবেন গ্রাহকরা।

পাশাপাশি নগদ অ্যাপ বা *১৬৭# ডায়াল করে অফার সুবিধা নিজের ও প্রিয়জনের মোবাইলেও দিতে পারবেন গ্রাহকরা।

অন্যদিকে গ্রামীণফোন গ্রাহকদের জন্য আনলিমিটেড ক্যাশব্যাকের পাশাপাশি থাকবে ‘ফ্লাশ আওয়ারে’ নিশ্চিত ক্যাশব্যাকসহ বিভিন্ন ধরনের ডেটাপ্যাক অফার।

মোবাইল রিচার্জ উৎসব সম্পর্কে নগদের চিফ কমার্শিয়াল অফিসার সিহাব উদ্দিন চৌধুরী বলেন, “ক্রেতারা কত কম ঝামেলায় সব অফার উপভোগ করতে পারেন, সেটাই আমরা বিবেচনা করেছি। সে জন্যই আমরা একটা নির্দিষ্ট জায়গায় সব অফারকে নিয়ে এসেছি।“