আইডিএলসির সব সেবা মিলবে নগদ অ্যাপে

“প্রান্তিক মানুষের কাছে আর্থিক সেবা পৌঁছে দেওয়ার জন্য নগদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যার অংশ হিসেবে আমাদের এই চুক্তি,” বলছে নগদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2024, 11:41 AM
Updated : 8 Feb 2024, 11:41 AM

দেশের যেকোনো প্রান্ত থেকে নগদ অ্যাপ ব্যবহার করে আইডিএলসি ফাইন্যান্সের লোনের ইএমআই, লোন প্রসেসিং ফি, ডিপোজিটের কিস্তি, লেট পেমেন্ট ফি ও এক্সাইজ ডিউটি (আবগারি শুল্ক) পরিশোধ করার সুবিধা চালু হতে যাচ্ছে। 

সম্প্রতি এ বিষয়ে দুই কোম্পানির মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

নগদ জানিয়েছে, কোম্পানির ডিএমডি অ্যান্ড চিফ কমার্সিয়াল অফিসার সিহাব উদ্দীন চৌধুরী ও আইডিএলসি ফাইন্যান্স পিএলসির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও এম জামাল উদ্দিন নিজ নিজ কোম্পানির পক্ষে স্বাক্ষর করেন।

এ বিষয়ে আইডিএলসির এম জামাল উদ্দিন বলেন, “প্রথাগত আর্থিক সেবা খাতের সঙ্গে নগদের মতো এমএফএস সেবার মাধ্যমে গ্রাহকদের সংযুক্ত করল আইডিএলসি ফাইন্যান্স। নগদের মাধ্যমে আইডিএলসিতে পেমেন্ট করার সহজলভ্যতা সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে এবং অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।”

নগদ লিমিটেডের সিহাব উদ্দীন চৌধুরী বলেন, “এখন নগদের গ্রাহকদের জীবন আরো সহজ হয়ে গেল। চাইলেই আইডিএলসির আর্থিক সেবা সংক্রান্ত ইএমআই, কিস্তি এবং বিভিন্ন ফি গ্রাহকেরা তাদের নগদ অ্যাপের মাধ্যমেই পরিশোধ করতে পারবেন।

“প্রান্তিক মানুষের কাছে আর্থিক সেবা পৌঁছে দেওয়ার জন্য নগদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যার অংশ হিসেবে আমাদের এই চুক্তি।”