অফলাইন ভয়েস কন্ট্রোল এসি ও গ্যাস স্টোভ আনল যমুনা ইলেকট্রনিক্স

প্রথমবারের মত বাজারে অফলাইন ভয়েস কন্ট্রোল এসি এবং গ্যাস স্টোভ নিয়ে এল যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2022, 05:27 PM
Updated : 20 June 2022, 05:27 PM

সম্প্রতি রাজধানীর কুড়িলে যমুনা ফিউচার পার্কে যমুনা গ্রুপের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পণ্য দুটি সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের হেড অব বিজনেস সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্ল্যা সেলিম, হেড অব সেলস শাহ আলমসহ অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

যমুনার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বহু ভাষায় কথা বলতে ও শুনতে পারা অফ-লাইন ভয়েস কন্ট্রোল এসিটি শুরুতে ইংলিশ এবং পর্যায়ক্রমে বাংলাসহ ৮টি ভিন্ন-ভিন্ন ভাষায় কথা শুনবে ও বলবে। এই এসিটি চালাতে লাগবে না ইন্টারনেট, ভয়েস এসিস্ট্যান্ট ডিভাইস, এমনকি রিমোর্ট কন্ট্রোল।

দুটি আকর্ষণীয় ডিজাইনে এক টন, দেড় টন টন ও দুই টনে যমুনা ভয়েস কন্ট্রোল এসি পাওয়া যাবে। সাথে ডুয়াল ইনভার্টার, হট অ্যান্ড কুল, এন্টি-ভাইরাস ফিল্টার, সেলফ-ক্লিনিং, বিল্ট-ইন থার্ড ইউ ভি সি স্টেরিলাইজার মত টেকনোলজি থাকছে।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্ল্যা সেলিম বলেন, “বাংলাদেশে এই প্রথম যমুনা ইলেকট্রনিক্স নতুন ইনোভেশন যমুনা অফলাইন ভয়েস কন্ট্রোল এসি বাজারে নিয়ে এসেছে। যার মাধ্যমে যমুনা ইলেকট্রনিক্স এর ট্যাগ লাইন - ইনোভেশন ফর স্মার্টার লাইফ সফল করেছে।”

টেম্পারড গ্লাস ও স্টেইনলেস স্টিল ডিজাইনের যমুনা গ্যাস স্টোভ নিয়ে যমুনা ইলেকট্রনিকসের হেড অফ বিজনেস সাজ্জাদুল ইসলাম বলেন, “গ্রাহকদের দীর্ঘদিনের প্রত্যাশার প্রতি লক্ষ্য রেখে যমুনা ইলেকট্রনিক্স নিয়ে এসেছে যমুনা গ্যাস স্টোভ। আজ তার অফিসিয়াল আনভেইলিং হল- যমুনা গ্যাস স্টোভ, রান্নার বহ্নিশিখা।”

বর্তমানে ১০ শতাংশ ডিসকাউন্টে যমুনা গ্যাস স্টোভ পাওয়া যাচ্ছে যমুনা ইলেকট্রনিক্সের সব প্লাজা ও ডিলার পয়েন্টে। এস্টোরযমুনা ডটকম থেকেও   অনলাইনে অর্ডার করা যাবে। ১৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট এ যমুনা এসি পাওয়া যাচ্ছে যমুনা ইলেকট্রনিক্সের সব প্লাজা ও ডিলার পয়েন্টে এবং যমুনার অনলাইনশপে।