নিত্যপণ্য নিয়ে ফুডপ্যান্ডার প্যান্ডামার্ট

মহামারীকালে নিত্য প্রয়োজনীয় পণ্য ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে ফুডপ্যান্ডা চালু করেছে ‘প্যান্ডামার্ট’।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2020, 06:58 PM
Updated : 2 Dec 2020, 06:58 PM

এক বিজ্ঞপ্তিতে প্যান্ডামার্ট বলেছে, প্যান্ডামার্টের তিন হাজারেরও বেশি পণ্যের সমাহার থেকে কাঙ্ক্ষিত ও পছন্দের পণ্য মাত্র ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে অনলাইন শপিংয়ের নতুন অভিজ্ঞতা দিতে চায় ফুডপ্যান্ডা।   

এ প্রসঙ্গে ফুডপ্যান্ডার সিইও আম্বারিন রেজা বলেন, “যথাসময়ে ডেলিভারি সক্ষমতা গ্রাহকের সাথে মজবুত বন্ধন তৈরি করে, ডেলিভারি সেবার নির্ভরযোগ্যতা বাড়িয়ে গ্রাহকের আস্থা অর্জন করা যায়।

“গ্রাহক তার কাঙ্ক্ষিত সময়েই ডেলিভারি প্রত্যাশা করেন। গ্রাহকের এমন প্রত্যাশা আমরা প্যান্ডামার্টের মাধ্যমে পূরণ করতে চাই।”

প্যান্ডামার্টে রয়েছে ঘরের নিত্যদিনের প্রয়োজনীয় সব পণ্য থেকে শুরু করে শিশুদের পণ্য ও পরিচ্ছন্নতা উপকরণসহ ৩ হাজারেরও বেশি পণ্যের সমাহার। এতে রয়েছে ইউনিলিভার, নেসলে, রেকিট বেনকিজারের মতো বড় বহুজাতিক এবং নামি স্থানীয় কোম্পানির পণ্য।

পান্ডামার্ট জানায়, নিত্য প্রয়োজনীয় পণ্যের ডেলিভারি চাহিদা বৃদ্ধি পাওয়ায় প্যান্ডামার্ট চালু হওয়াতে বিক্রেতাদের জন্য নতুন ব্যবসায়িক সম্ভাবনা তৈরি হয়েছে। সেইসঙ্গে রাইডার ও ওয়্যারহাউজ কর্মীদের জন্য সৃষ্টি হয়েছে নতুন কর্মসংস্থানের সুযোগ।

ফুডপ্যান্ডা রাজধানী ঢাকা ও দেশের বড় শহরগুলোতে প্যান্ডামার্ট ভেঞ্চারটি চালু করেছে। ধারাবাহিকভাবে এই সেবা দেশের প্রায় সব প্রান্তেই বিস্তৃত হবে।