ফেয়ার ইলেক্ট্রনিক্সের প্ল্যান্টে গ্রামীণফোনের সিইও

গ্রামীণফোন সিইও মাইকেল প্যাট্রিক ফোলিসহ শীর্ষ কর্মকর্তারা সম্প্রতি নরসিংদীতে ফেয়ার ইলেকট্রনিক্স ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট পরিদর্শন করেছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Nov 2019, 02:33 PM
Updated : 14 Nov 2019, 02:33 PM

ফেয়ার ইলেক্ট্রনিক্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গ্রামীণফোন সিইও ও অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তা, স্যামসাং টিম এবং ফেয়ার গ্রুপের সিনিয়র ম্যানেজমেন্ট মোবাইল ফোন এবং কনজুমার ইলেকট্রনিক্স কারখানার পরিদর্শন করে উৎপাদন  প্রক্রিয়াটি দেখেন এবং বাংলাদেশে স্মার্টফোন ব্যবহার বৃদ্ধি নিয়ে আলোচনা করেন।

ফেয়ার ইলেক্ট্রনিক্স ফেয়ার গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান যা স্যামসাং মোবাইল ফোনসহ স্যামসাং কনজুমার ইলেকট্রনিক্স পণ্য টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন উৎপাদন করে থাকে।

গ্রামীণফোন সিইও উৎপাদন প্রক্রিয়াটির গুণমান এবং কর্মীদের প্রযুক্তিগত জ্ঞান এবং কারখানার পরিষ্কার-পরিচ্ছন্নতার ভূয়সী প্রশংসা করেন। 

কারখানা ঘুরে মাইকেল প্যাট্রিক ফোলি বলেন, "আমি খুবই খুশি যে স্যামসাংয়ের মত গ্লোবাল ব্র্যান্ড বাংলাদেশে উন্নতমানের মোবাইল হ্যান্ডসেট তৈরি করছে। এটি বাংলাদেশে ডিজিটাল ইকোসিস্টেম তৈরিতে সহায়তা করবে।

ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, “আমরা পৃথিবীর নাম্বার ১ ব্র্যান্ড স্যামসাংয়ের বাংলাদেশি উৎপাদন অংশীদার। আমরা বাংলাদেশে দক্ষ জনশক্তি তৈরি ও ডিজিটাল হাব হিসাবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছি।