রূপগঞ্জের ভুলতায় সাউথ বাংলা ব্যাংক

নারায়নগঞ্জের রূপগঞ্জে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ভুলতা শাখার কার্যক্রম শুরু হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2018, 09:33 AM
Updated : 19 Nov 2018, 09:33 AM

রোববার ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক শিল্পপতি আবদুল কাদির মোল্লা গাউছিয়ার রাবেত আল হাসান শপিং সেন্টারে বেসরকারি খাতের এই ব্যাংকটির ৬৭তম শাখাটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ,  উপ-ব্যবস্থাপনা পরিচালক মামুনুর রশিদ মোল্লা, মহাব্যবস্থাপক হাফিজুর রহমান, ভাইস-প্রেসিডেন্ট আবু বায়জীদ শেখ এবং শাখা ব্যবস্থাপক শঙ্কর কুমার ঘোষ বক্তব্য রাখেন।

এ সময় এলাকার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ব্যাংকের পরিচালক আবদুল কাদির মোল্লা বলেন, আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করতে ২০১৩ সালে এসবিএসি ব্যাংক যাত্রা শুরু করে। ব্যাংকের শাখার সংখ্যা এখণ ৬৭টি। শিগগিরই আরও ৭টি শাখার কার্যক্রম শুরু করা হবে।

“বাংলাদেশে আমরাই দ্রুততম সময়ে অধিক সংখ্যক শাখা সম্প্রসারণ করতে পেরেছি। এজন্য আমি আমাদের সকল গ্রাহক, পৃষ্ঠপোষক এবং শুভানুধ্যায়ীদের আন্তরিক কৃতজ্ঞতা জানাই।”

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ বলেন, “চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে আমরা প্রথম দিন থেকেই ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা।”